আনুশকাকে নিয়ে হাসপাতালে কোহলি

আগের সংবাদ

৩৭তম বিসিএস লিখিতের ফল বিকেলে!

পরের সংবাদ

সিটিং সার্ভিস ও অটোরিকশা মিটারের ব্যাপারে এক সপ্তাহের মধ্যে সিদ্ধান্ত : কাদের

প্রকাশিত: অক্টোবর ২৫, ২০১৭ , ৩:৩০ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২৫, ২০১৭ , ৩:৩০ অপরাহ্ণ

রাজধানীতে চলাচলকারী বাসে সিটিং সার্ভিস এবং সিএনজি চালিত অটোরিকশা মিটারে না যাওয়ার বিরুদ্ধে আগামী এক সপ্তাহের মধ্যে সিদ্ধান্ত নেয়া হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বুধবার সচিবালয়ে সড়ক পরিবহন উপদেষ্টা পরিষদের সভা শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, সিটিং সার্ভিস ও মিটারে সিএনজি (অটোরিকশা) না যাওয়ার বিষয়ে করণীয় ঠিক করার জন্য একটি উচ্চ পর্যায়ের কমিটি রয়েছে। ওই কমিটি দুই-তিন দিনের মধ্যে রিপোর্ট জমা দেবে। ওই রিপোর্টের আলোকে এক সপ্তাহের মধ্যে সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

তিনি আরও বলেন, ভারী যানবাহন চলাচলসহ নানা কারণে দেশে সড়ক রক্ষা করা কঠিন হয়ে পড়ছে। তাই রাস্তায় চলাচল করা গাড়ির ওজন নিয়ন্ত্রণে করণীয় ঠিক করতে সড়ক ও মহাসড়ক পরিবহন বিভাগের সচিবকে আহ্বায়ক করে একটি কমিটি গঠন করা হয়েছে। এ কমিটিকে এ সপ্তাহ সময় দেয়া হয়েছে। এ সময়ের পর তারা একটি মিটিং করে রিপোর্ট দেবে। ওই রিপোর্টের উপর ভিত্তি করে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়