সৈয়দ আশরাফের স্ত্রীর মৃত্যুতে কিশোরগঞ্জে শোকের ছায়া

আগের সংবাদ

পাকিস্তান সফরে যাবেন না শ্রীলঙ্কান কোচ

পরের সংবাদ

শিলা আশরাফের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

প্রকাশিত: অক্টোবর ২৩, ২০১৭ , ৪:৫৯ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২৩, ২০১৭ , ৪:৫৯ অপরাহ্ণ

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সৈয়দ আশরাফুল ইসলামের স্ত্রী শিলা আশরাফের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার দলের দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের স্ত্রী শীলা ইসলামের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। বিবৃতিতে তিনি মরহুমা শীলা ইসলামের রুহের মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি শীলা ইসলামের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন।

আওয়ামী লীগের সভাপতিণ্ডলীর সদস্য ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের স্ত্রী শীলা ইসলাম স্থানীয় সময় রোববার রাত তিনটা ১০ মিনিটে (বাংলাদেশ সময় সকাল সাড়ে ৮টায়) লন্ডনের ইউসিএলএইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তিনি দীর্ঘদিন যাবৎ ক্যান্সার রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর এবং তিনি ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়