স্থায়ী ক‌মি‌টির স‌ঙ্গে বৈঠ‌কে খা‌লেদা

আগের সংবাদ

এখনো থই থই পানি বোয়ালমারী হাসপাতালে

পরের সংবাদ

ভ্রাম্যমাণ আদালতের অভিযান

মাগুরায় দুটি অবৈধ ক্লিনিককে জরিমানা সিলগালা

প্রকাশিত: অক্টোবর ২৩, ২০১৭ , ৯:৪৬ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২৩, ২০১৭ , ১০:৪৮ অপরাহ্ণ

মাগুরায় আজ সোমবার অভিযান চালিয়ে শহরের দুটি অবৈধ ক্লিনিক সিলগালা ও জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জাকারিয়া জানান, দুপুর ১টার দিকে শহরের ভায়নার মোড় এলাকায় অস্বাস্থ্যকর পরিবেশে লাইসেন্সবিহীন শারমিন ক্লিনিক রোগী ভর্তি, সিজারিয়ান অপারেশন ও মেয়াদোত্তীর্ণ ওষুধ ব্যবহার করছিল- এমন অভিযোগে সরজমিন দেখে ও ভুক্তভোগীদের সঙ্গে কথা বলে ক্লিনিকের মালিক শারমিন আক্তারকে নগদ ৩০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ৩ মাসের জেল দেয়া হয়। এ সময় তিনি জারিমানার টাকা পরিশোধ করে লাইসেন্সের প্রক্রিয়া সম্পন্ন করার অঙ্গীকার করেন। এর আগে দুপুর ১২টার দিকে সদর হাসপাতাল এলাকায় হ্যাপি ক্লিনিক নামে একটি অবৈধ ক্লিনিকে অভিযান চালিয়ে ম্যানেজারকে ২ হাজার টাকা জরিমানা ও ক্লিনিকটি বন্ধ ঘোষণা করে সিলগালা করে দেন ভ্রাম্যমাণ আদালত।

জেলা ভোক্তা অধিকার অধিদপ্তরের সহকারী পরিচালক মো. মামুনুল হাসান ও সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. সুব্রত কুমার বিশ্বাস অভিযানে অংশ নেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়