×

রাজনীতি

দেশের শান্তি ও উন্নয়নের স্বার্থে শেখ হাসিনাকে ভোট দিন

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ অক্টোবর ২০১৭, ০৭:৫৩ পিএম

দেশের শান্তি ও উন্নয়নের স্বার্থে আগামী নির্বাচনে আবারো প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারকে ভোট দিয়ে বিজয়ী করতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, দেশের শান্তি ও সার্বিক উন্নয়নের স্বার্থে সরকারের ধারাবাহিকতা দরকার। তাই শেখ হাসিনার সরকারকে দেশ পরিচালনায় জন্য আরো ১০ বছর সময় দিতে হবে। জনগণই সরকারের চালিকা শক্তি।

আজ রবিবার কাজিপুরে আমেনা মনসুর ইনস্টিটিউট অব টেক্সটাইল টেকনোলজীর নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

মোহাম্মদ নাসিম বলেন, দেশের সামগ্রিক উন্নয়ন, জঙ্গি দমন, রাজনৈতিক স্থিতিশীলতা ও শান্তি স্থাপনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কোনো বিকল্প নেই।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে সংবিধানের বাইরে যাবার কোন সুযোগ নেই উল্লেখ করে তিনি বলেন, নির্বাচন হবে সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে। এর বাহিরে যাওয়ার কোনো সুযোগ নেই।

মোহাম্মদ নাসিম বলেন, নির্বাচনকে ঘিরে বিএনপির নেতৃত্বে ২০ দলীয় জোট নানা ষড়যন্ত্র করছে। তারা আবারো ক্ষমতায় গেলে হাওয়া ভবন ও দুঃশাসনের বেড়াজালে জনগণ নিপতিত হবে।

এদিকে, বিকেলে স্বাস্থ্যমন্ত্রী নির্মাণাধীন পাঁচশ আসন বিশিষ্ট শহীদ এম মনসুর আলী অডিটোরিয়াম, পানি উন্নয়ন বিভাগের নদী তীর সংরক্ষণ প্রকল্পের নির্মাণ কাজ এবং চালিতাডাঙ্গায় প্রস্তাবিত ম্যাটসএর নির্মাণ স্থান পরিদর্শন করেন।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান এবং উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল উপস্থিত ছিলেন। বাসস

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App