স্বর্ণপদক জয়ী শূটার সাদিয়া চুলার আগুনে দগ্ধ

আগের সংবাদ

নারীদের মধ্যে ২০ লাখ সিম বিতরণ করবে টেলিটক

পরের সংবাদ

গুলি করার অপরাধে পরিবহন নেতা আটক

চট্টগ্রামে সড়ক অবরোধ : দুর্ভোগ ও ভোগান্তি চরমে

প্রকাশিত: অক্টোবর ২২, ২০১৭ , ২:১১ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২২, ২০১৭ , ২:১১ অপরাহ্ণ

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য ও পরিবহন নেতা মঞ্জুরুল আলম মঞ্জুকে আটকের প্রতিবাদে চট্টগ্রাম-রাঙামাটি মহাসড়কের হাটহাজারীতে রোববার সকাল থেকে সড়ক অবরোধ করেছে পরিবহন শ্রমিকরা।

এর আগে শনিবার রাত ১২টার দিকে নগরীর আউটার স্টেডিয়াম সংলগ্ন অফিসার্স ক্লাবের সামনে থেকে মঞ্জুরুল আলমকে আটক করা হয়। জয়নাল নামের এক যুবলীগ নেতাকে গুলি করার অপরাধে তাকে আটক করে কোতোয়ালি থানা পুলিশ।

ব্যারিকেড দিয়ে সড়ক অবরোধের ফলে দু’পাশের যানবাহন চলাচল বন্ধ রয়েছে। আটকা পড়েছেন এ রুটের যাত্রীরা। চরম দুর্ভোগ ও ভোগান্তি পোহাতে হচ্ছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের। পূর্ব নির্ধারিত পরীক্ষা থাকায় যানবাহনের অভাবে অনেক শিক্ষার্থীকে অর্ধেক পথ হেঁটেই ক্যাম্পাসে পৌঁছাতে দেখা যায়। কয়েকটি বিভাগে ক্লাস টিউটোরিয়াল পরীক্ষা থাকলেও অধিকাংশ শিক্ষার্থী অবরোধে আটকা পড়ায় তা স্থগিত করা হয়েছে বলেও জানা যায়।

এ বিষয়ে ক্ষোভ জানিয়ে তারিকুল ইসলাম নামে এক শিক্ষার্থী বলেন, একে তো পরীক্ষা, তার ওপর অবরোধ। এ যেন মরার ওপর খাড়ার ঘা। অর্ধেক পথ হেঁটে ক্যাম্পাসে এসেছি।

এদিকে অবরোধের বিষয়ে হাটহাজারী থানার পুলিশ উপ-পরিদর্শক মো. খলিল জানান, ব্যারিকেড এক জায়গা থেকে সরিয়ে দিলেও নতুন করে অন্য জায়গায় ব্যারিকেড দিচ্ছে পরিবহন শ্রমিকরা। তবে আলাপ-আলোচনার মাধ্যমে তাদেরকে সড়ক থেকে সরিয়ে দেয়ার চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়