×

অপরাধ

মিরপুরে ছুরিকাঘাতে আহত শিক্ষার্থীর মৃত্যু

Icon

আসলাম রহমান

প্রকাশ: ১৭ অক্টোবর ২০১৭, ০৩:৫৪ পিএম

 রাজধানীর মিরপুর পল্লবীতে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত শিক্ষার্থী মারা গেছে। তার নাম  মাহিন হাওলাদার (১৭)। সোমবার রাত ২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
আগে গত ৫ অক্টোবর আহতাবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। মুন্সিগঞ্জ টঙ্গিবাড়ি উপজেলার পুড়াগ্রাম এলাকার মানিক হাওলাদারের ছেলে মাহিন। পরিবারের সাথে মিরপুর ৬ নম্বর সেকশনের রোড-১, ৭ নম্বর বাড়িতে থাকতো। স্থানীয় একটি কলেজের উচ্চ মাধ্যমিক ১ম বর্ষের ছাত্র ছিল সে।

নিহত মাহিনের মামা আক্তার হোসেন জানান, গত ৩ অক্টোবর এলাকার ১ নম্বর রোডের চলন্তিকা মোড়ে বন্ধুদের সাথে ক্রিকেট খেলে মাহিন। তখন খেলা নিয়ে বন্ধুদের সাথে তার বাকবিতণ্ডা হয়। এরই জেরধরে ৫ অক্টোবর রাত ১০টার দিকে তার বন্ধু সজিব, শিমুল, ইমন সহআরো কয়েকজন মিলে মাহিনকে রড ও চাপাতি দিয়ে কুপিয়ে আহত করে।

খবর পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে ওই দিনই ঢামেক হাসপাতালে ভর্তি করেন।

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দাদন ফকির জানান, ঘটনার পরপরই মাহিনের স্বজনরা একটি হত্যা চেষ্টা মামলা দায়ের করেন। যাতে ইমন নামের একজনকে গ্রেফতার করা হয়। যেহেতু মাহিনের মৃত্যু হয়েছে সেকারণে ওই মামলাটিই এখন হত্যা মামলায় পরিবর্তন করা হবে। বাকি আসামীদেরকে গ্রেফতারের চেস্টা চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App