শারাপোভা এক লাফে ২৮ ধাপ এগোলেন

আগের সংবাদ

মিয়ানমারের ‘কৌশলগত’ বন্দরের ৭০% মালিকানা পাচ্ছে চীন

পরের সংবাদ

স্ত্রীর ছবি পোস্ট করে সমালোচিত ওয়ার্নার

প্রকাশিত: অক্টোবর ১৭, ২০১৭ , ১০:৪৯ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১৭, ২০১৭ , ১০:৪৯ অপরাহ্ণ

প্রায় সবাই ধারণা করেন কোনো ক্রিকেটার তার নিজের স্ত্রীর বিকিনি পরা ছবি ফেসবুক, ইনস্ট্রাগ্রামে কিংবা অন্য কোনো সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করবেন না। কিন্তু সবার ধারণাকে ভুল প্রমাণিত করে নিজের স্ত্রীর বিকিনি পরা ছবি ইনস্ট্রগ্রামে পোস্ট করে সমালোচিত হলেন অস্ট্রেলিয়া ক্রিকেট দলের ওপেনার ডেভিড ওয়ার্নার।

স্ত্রী ক্যানডাইসের সঙ্গে ডেভিড ওয়ার্নার

অস্ট্রেলিয়ার এই বাঁহাতি ব্যাটসম্যান ভারত সফর শেষ করে এখন আশেজ সিরিজের দিকে মন দিচ্ছেন। আর অন্যদিকে তার স্ত্রী ক্যানডাইস ওয়ার্নার সমুদ্রসৈকতে বিকিনি পরে ঘুরে বেড়াচ্ছেন। পরশু ডেভিড ওয়ার্নার তার স্ত্রীর এমনই একটি ছবি ফেসবুকে পোস্ট করেন। ওয়ার্নার তার স্ত্রীর এমন ছবি সবার সামনে তুলে ধরায় চরম সমালোচনার মুখে পড়েন। অস্ট্রেলিয়ার লৌহমানবী নামে খ্যাত ক্যানডাইস তার স্বামী ডেভিড ওয়ার্নারের চেয়ে দুই বছরের বড়। ১৪ বছর বয়সে তিনি অস্ট্রেলিয়ার লৌহ মানবী প্রতিযোগিতায় অংশ নেন। দুবছর পর মাত্র ১৬ বছর বয়সে দক্ষিণ ওয়েলস রাষ্ট্র লৌহমানবী প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়