গণমাধ্যম কর্মী আইন, ২০১৭ এর খসড়া প্রকাশ

আগের সংবাদ

যুক্তরাষ্ট্রের সঙ্গে জোট বাঁধলে হামলার হুমকি উত্তর কোরিয়ার

পরের সংবাদ

রোনালদোর ভালোবাসা

প্রকাশিত: অক্টোবর ১৭, ২০১৭ , ১০:১৮ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১৭, ২০১৭ , ১০:১৮ অপরাহ্ণ

গত শনিবার লা লিগার খেলায় রিয়াল মাদ্রিদ ২-১ গোলে জয় পেয়েছিল গেটাফের বিপক্ষে। রিয়াল মাদ্রিদের এই গোলে গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল রোনালদোর। আর এ জয়ের পরে যে অবসর সময়টা পেয়েছেন তা এই পর্তুগিজ তারকা তার পরিবারের সঙ্গে উপভোগ করেছেন। স্ত্রীর সঙ্গে একান্তে সময় কাটানো আর সন্তানদের কোলে নিয়ে আদর করার মধ্য দিয়েই রিয়াল মাদ্রিদ এই জায়ান্ট অবসরের সময়টা ব্যয় করেছেন।

খাবার টেবিলে রদ্রিগেজের সঙ্গে রোনালদো

সন্তান আর স্ত্রীকে নিয়ে তার এই উপভোগ্য সময়টি ভক্তদের সঙ্গে শেয়ার করার জন্য রোনালদো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবিও আপলোড করেন। পর্তুগিজ এ সুপারস্টার বিশ্রামের এই সময়ে সুন্দরী স্ত্রী রদ্রিগেজকে নিয়ে দুপুরের ভোজও গ্রহণ করেন একত্রে। আর এই সময়ের তোলা একটি ছবিও তিনি তার নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে আপলোড করেন। আর এ ছবিটির ক্যাপশনে ৩২ বছর বয়সী ফরোয়ার্ড রোনালদো লেখেন, তোমাকে আমি এতই ভালোবাসি যে তা ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। পর্তুগিজ এই তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদোর ক্লাব রিয়াল মাদ্রিদ লা লিগাতে শনিবারের জয়ের পর ১৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার তৃতীয় অবস্থানে রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়