অনির্দিষ্টকালের জন্য বন্ধ শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল

আগের সংবাদ

সহজ উপায়ে খুঁজে নিন হারানো আইফোন

পরের সংবাদ

মিরপুরে ছুরিকাঘাতে আহত শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশিত: অক্টোবর ১৭, ২০১৭ , ৩:৫৪ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১৭, ২০১৭ , ৩:৫৪ অপরাহ্ণ
রাজধানীর মিরপুর পল্লবীতে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত শিক্ষার্থী মারা গেছে। তার নাম মাহিন হাওলাদার (১৭)। সোমবার রাত ২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
আগে গত ৫ অক্টোবর আহতাবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। মুন্সিগঞ্জ টঙ্গিবাড়ি উপজেলার পুড়াগ্রাম এলাকার মানিক হাওলাদারের ছেলে মাহিন। পরিবারের সাথে মিরপুর ৬ নম্বর সেকশনের রোড-১, ৭ নম্বর বাড়িতে থাকতো। স্থানীয় একটি কলেজের উচ্চ মাধ্যমিক ১ম বর্ষের ছাত্র ছিল সে।

নিহত মাহিনের মামা আক্তার হোসেন জানান, গত ৩ অক্টোবর এলাকার ১ নম্বর রোডের চলন্তিকা মোড়ে বন্ধুদের সাথে ক্রিকেট খেলে মাহিন। তখন খেলা নিয়ে বন্ধুদের সাথে তার বাকবিতণ্ডা হয়। এরই জেরধরে ৫ অক্টোবর রাত ১০টার দিকে তার বন্ধু সজিব, শিমুল, ইমন সহআরো কয়েকজন মিলে মাহিনকে রড ও চাপাতি দিয়ে কুপিয়ে আহত করে।

খবর পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে ওই দিনই ঢামেক হাসপাতালে ভর্তি করেন।

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দাদন ফকির জানান, ঘটনার পরপরই মাহিনের স্বজনরা একটি হত্যা চেষ্টা মামলা দায়ের করেন। যাতে ইমন নামের একজনকে গ্রেফতার করা হয়। যেহেতু মাহিনের মৃত্যু হয়েছে সেকারণে ওই মামলাটিই এখন হত্যা মামলায় পরিবর্তন করা হবে। বাকি আসামীদেরকে গ্রেফতারের চেস্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়