বেনাপোলে ১৮ পিস সোনার বারসহ ভারতীয় গ্রেপ্তার

আগের সংবাদ

ব্লগার নিলয় হত্যার প্রতিবেদন দাখিল ১৫ নভেম্বর

পরের সংবাদ

পিছিয়ে গেল ‘গহীন বালুচর’-এর মুক্তি

প্রকাশিত: অক্টোবর ১৭, ২০১৭ , ১২:২০ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১৭, ২০১৭ , ১২:২০ অপরাহ্ণ

বর্তমান প্রেক্ষাপট ও হল সংকটের কারণে ‘গহীন বালুচর’ চলচ্চিত্রের মুক্তির তারিখ পেছানো হয়েছে। আগামী ২০ অক্টোবর নয়, ছবিটি মুক্তি পাবে ২৯ ডিসেম্বর। বিষয়টি নিশ্চিত করেছেন ছবির নির্মাতা বদরুল আনাম সৌদ।

তিনি বলেন, ২০ অক্টোবর মুক্তির লক্ষ্যে আমরা প্রায় সব কাজ গুছিয়ে এনেছিলাম। দেশে হল সংখ্যা প্রায় ৩০০টি। এর মধ্যে উন্নতমানের হলের সংখ্যা আছে ৪০টির মতো। বর্তমানে প্রেক্ষাগৃহে ‘ঢাকা অ্যাটাক’ বেশ ভালো চলছে। এ সময় আরেকটি নতুন চলচ্চিত্র মুক্তি দেওয়া ঠিক হবে না। আমরা ভালো ছবির সঙ্গে আছি ও থাকব। দেশীয় চলচ্চিত্রের বাজারে যে পরিবর্তন আসছে, আমরা তাকে সাধুবাদ জানাই। তাই ‘গহীন বালুচর’ পেছানোর সিদ্ধান্ত নিয়েছি।

গত ৯ জুলাই কোনো কাটছাঁট ছাড়াই সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় ‘গহীন বালুচর’। আর ১৬ সেপ্টেম্বর জি-সিরিজের ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হয় এর প্রথম গান ‘ভালোবাসায় বুক ভাসাইয়া’।

সরকারি অনুদানে নির্মিত এ ছবির প্রধান তিন চরিত্রে অভিনয় করেছেন তানভীর, নীলা ও মুন। আরও অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, সুবর্ণা মুস্তাফা, ফজলুর রহমান বাবু, জিতু আহসান, রুনা খান প্রমুখ।

ছবিটি পরিবেশনা করছে জাজ মাল্টিমিডিয়া। প্রযোজনায় সাতকাহন ও ফ্রেন্ডজ মুভিজ ইন্টারন্যাশনাল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়