ঘরে পোকার উপদ্রব কমানোর কৌশল

আগের সংবাদ

ফারুকীর নতুন ছবি ‘শনিবারের বিকেল’

পরের সংবাদ

জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

প্রকাশিত: অক্টোবর ১৭, ২০১৭ , ১:৩৫ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১৭, ২০১৭ , ১:৩৫ অপরাহ্ণ

জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও তিনজন। সোমবার রাত ৮ টার দিকে পুরানপৈল বাইপাস পাকরতলী এলাকায় একটি বালুভর্তি ট্রাক্টর ও ভ্যানগাড়ির মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পুরানাপৈল এলাকার মৃত আব্দুর রহিমের ছেলে আক্কাস আলী (৫৩) ও একই এলাকার সোলায়মানের স্ত্রী আছিয়া বেগম (৫০)। আহতরা হলেন- পুরানাপৈল এলাকার রমনি নাথের ছেলে প্রেম লাল, আব্দুল প্রামানিকের ছেলে দুলাল মিয়া ও লাইলী বেগম। তাদের জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জয়পুরহাট সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম হোসেন জানান, রাত ৮টার দিকে একটি বালু ভর্তি ট্রাক্টর জয়পুরহাটের দিকে যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা একটি ভ্যানগাড়ির সঙ্গে পুরানাপৈল বাইপাস এলাকায় মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই ভ্যানগাড়ির দুই যাত্রী নিহত হন। এ সময় আহত হন আরও তিনজন। ঘটনার পর পরই ঘাতক ট্রাক্টরটিকে আটক করা হয়। তবে চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়