পঞ্চগড়ে অভ্যন্তরীণ রুটে সব যান চলাচল বন্ধ

আগের সংবাদ

কুড়িগ্রামে নতুন ভবনে বিচারিক কার্যক্রম শুরু

পরের সংবাদ

মহম্মদপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ১১

প্রকাশিত: অক্টোবর ১৬, ২০১৭ , ৮:০০ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১৬, ২০১৭ , ৯:৫৫ অপরাহ্ণ

মাগুরার মহম্মদপুর উপজেলার পলাশবাড়ীয়া ইউনিয়নের কালিশংকরপুর গ্রামে দুই গ্রুপের সংঘর্ষে ঘরবাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে। এতে অন্তত ১১ জন আহত হয়েছেন। ১৫ জনকে আটক করেছে মহম্মদপুর থানা পুলিশ। গতকাল সোমবার এ সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা যায়, পলাশবাড়ীয়া ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মো. রবিউল ইসলাম এবং পলাশবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এম ডি গোলজার রহমানের সমর্থকদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষের সূত্রপাত হয়। সংঘর্ষে উভয় পক্ষের ১১ জন আহত হন। আহত ওবাইদুর (২৫), অলিয়ার (৫০), আনোয়ারকে (৫০) গুরুতর অবস্থায় মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৩১ রাউন্ড রাবার বুলেট ও ৯টি টিয়ারশেল নিক্ষেপ করে। ঘটনাস্থল থেকে পুলিশ ১৫ জনকে আটক করেছে।

মহম্মদপুর থানার ওসি মো. তরীকুল ইসলাম বলেন, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আছে।

মাগুরা জেলার সিনিয়র সহকারী পুলিশ সুপার কনক কান্তি দাস জানান, পরিস্থিতি এখন শান্ত রয়েছে। পুনরায় সংঘর্ষ এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়