কুড়িগ্রামে নতুন ভবনে বিচারিক কার্যক্রম শুরু

আগের সংবাদ

কুবি শিক্ষক সমিতির মানববন্ধন উপাচার্যকে প্রতিহতের ঘোষণা

পরের সংবাদ

মঠবাড়িয়ায় ওসি হামলা মামলায় জামিন পেল ১৪ আসামি

প্রকাশিত: অক্টোবর ১৬, ২০১৭ , ৮:১০ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১৬, ২০১৭ , ১০:০৮ অপরাহ্ণ

মঠবাড়িয়া থানার ওসির ওপর হামলা মামলার ১৪ আসামিকে জামিন দিয়েছেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট। আজ সোমবার মামলার রিমান্ড আবেদনের শুনানির দিন থানা পুলিশ ১২ আসামির ৫ দিন করে রিমান্ড আবেদন করলে ম্যাজিস্ট্রেট বেল্লাল হোসেন রিমান্ড নামঞ্জুর করে ১৪ আসামিকে জামিনের আদেশ দেন।

জামিনপ্রাপ্তরা হলো- সুমন (৩৫), ইসাহাক বয়াতী (৩৩), নামজুল হোসেন (২২), ইদ্রিস বয়াতী (২৮), রুবেল মিয়া (২৫), রুবেল আকন (২৬), জুবায়ের (২৮), মনির মাতুব্বর (৪০), ইসমাইল (২৩), নজরুল (৩৬), মনির হাওলাদার (২৮), চন্দন মিত্র (২৮), শফিকুল ইসলাম মিলন (২৩), রোজিনা বেগম (৪০)। এদের অধিকাংশের বাড়ি পাশের ভান্ডারিয়া উপজেলার হরিণপালা ও গোলবুনিয়া গ্রামে।
উল্লেখ্য, গত ৭ অক্টোবর সন্ধ্যায় তুষখালী লঞ্চঘাটে শ্রমিক লীগ অফিস ও দোকান ভাঙচুর চলাকালে হাবিব তালুকদার হত্যা মামলার আসামি পক্ষের সহযোগীদের হামলায় মঠবাড়িয়া থানার ওসি আহত হন। এ ঘটনায় কে এম তারিকুল ইসলাম বাদী হয়ে সরকারি কাজে বাধা দেয়ার অভিযোগ এনে ৮ অক্টোবর ৩৮ জনের নামে এজাহার ও অজ্ঞাতনামা ২৫ জনকে আসামি করে মঠবাড়িয়া থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় ১৪ আসামিকে থানা পুলিশ গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়