শাকিরা ফের পিকের কাছে

আগের সংবাদ

কক্সবাজারে ধর্ষণ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

পরের সংবাদ

আনুশকার সততায় মুগ্ধ কোহলি

প্রকাশিত: অক্টোবর ১৬, ২০১৭ , ১১:৩৫ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১৬, ২০১৭ , ১১:৩৫ অপরাহ্ণ

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি এবং বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শর্মার প্রেমের কথা সবারই জানা। ক্রিকেট এবং বলিউডের টুকটাক খবর রাখেন এমন মানুষের কাছেও দুই ভুবনের এই দুই তারকার প্রণয়ের কাহিনী অজানা নয়। গত কয়েক বছর ধরেই বর্তমান বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ ব্যাটসম্যান বিরাট কোহলি এবং কোটি তরুণের হৃদয়ে কাঁপন জাগানো বলিউড সুন্দরী আনুশকা শর্মার প্রণয়ের গল্প গণমাধ্যমের শিরোনামে উঠে আসছে কয়েক দিন পরপরই। এবার আনুশকা আবারো সংবাদের শিরোনামে উঠে এসেছেন তার ক্রিকেটার প্রেমিক কোহলির মাধ্যমে।

বিরাট কোহলি যেন বলছেন, ‘চোখে চোখ রাখা হল দায়’

কয়েক দিন আগে নিজ দেশের মাটিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ শেষ হয়েছে। সে হিসেবে বছরের অধিকাংশ সময় ক্রিকেট নিয়ে ব্যস্ত থাকা ভারতীয় ক্রিকেটাররা বর্তমানে বিশ্রামে রয়েছেন। বিশ্রামের এই সময়টাতে সোমবার ভারতীয় একটি টিভি চ্যানেলের সাক্ষাৎকারধর্মী একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। এই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা আমির খান। অনুষ্ঠানের একপর্যায়ে মিস্টার পারফেক্টশনিস্ট বলে খ্যাত বলিউড সুপারস্টার আমির খান বিরাট কোহলিকে উদ্দেশ করে বলেন, বলিউডের একজন অভিনেতা হিসেবে এর মধ্যে আনুশকার সঙ্গে তার কিছু কাজ করা হয়েছে এবং এর ফলে আনুশকাকে খুব ভালোভাবেই চেনেন তিনি।

আনন্দে বিরাট কোহলিকে জড়িয়ে ধরেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শর্মা

এ কথা বলার পর কোহলির কাছে আনুশকার সবচেয়ে শ্রেষ্ঠ গুণ কোনটি জানতে চান আমির। আমিরের এমন প্রশ্নের উত্তরটা অবশ্য অত্যন্ত গোছানোভাবেই দিয়েছেন কোহলি। প্রশ্নের জবাবে তিনি বলেন, একজন মানুষের মধ্যে যত ভালো গুণ থাকা প্রয়োজন তার সবই আছে আনুশকার মধ্যে। তবে আনুশকার সবচেয়ে শ্রেষ্ঠ গুণ হলো তার সততা। এরপর ভারতীয় এই ক্রিকেটার আরো জানান, আনুশকা অনেক সুন্দর। তবে এই বলিউড অভিনেত্রীর রূপের চেয়েও তার সততা কোহলিকে বেশি আকৃষ্ট করে। মাঝখানে আনুশকা এবং কোহলির মধ্যে বিচ্ছেদের একটা সংবাদ শোনা গেলে এখন বেশ ভালোই আছেন এই দুজন। চলতি সপ্তাহেই একটি পণ্যের বিজ্ঞাপনে একসঙ্গে অভিনয় করেছেন তারা। এ সময় বিজ্ঞাপনটির চিত্রায়ণ শুরু হওয়ার আগে শুটিং স্পটে কোহলি এবং আনুশকাকে পরস্পরের চোখের দিকে মুগ্ধ দৃষ্টিতে তাকিয়ে থাকতে দেখা গেছে।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়