ইরানের পরমাণু চুক্তি বাস্তবায়নের পক্ষে ৩ দেশ

আগের সংবাদ

ট্রাম্পের হুমকি : ইরানের পাশে বিশ্বশক্তি

পরের সংবাদ

ঐশ্বরিয়ার সঙ্গে আলাদা দেখা করতে চেয়েছিলেন হার্ভে!

প্রকাশিত: অক্টোবর ১৪, ২০১৭ , ১:১৪ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১৪, ২০১৭ , ১:১৪ অপরাহ্ণ

দিন দু’য়েক আগে হলিউড প্রযোজক হার্ভে উইনস্টেইনের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন অ্যাঞ্জোলিনা জোলি ও গেনিথ পাল্টরোও। এবার সেই তালিকায় জুড়ে গেল ঐশ্বরিয়া রাই বচ্চনের নামও! ভ্যারাইটি ডটকমের খবর অনুযায়ী, ঐশ্বরিয়ার সাবেক ম্যানেজার সিমনে শেফিল্ড জানিয়েছেন, হার্ভে নায়িকার সঙ্গে আলাদা দেখা করতে চেয়েছিলেন। কোনও রকমে তা আটকেছিলেন সিমনে।

তিনি বলেন, ‘আমি ভারতীয় নায়িকাদের মধ্যে ঐশ্বরিয়ার ম্যানেজার ছিলাম। হার্ভের সঙ্গে কথা বলার সময় দেখেছিলাম, বার বার ঐশ্বরিয়ার সঙ্গে একা দেখা করার জন্য জোর করতেন তিনি। হার্ভে বলেছিলেন, ঐশ্বরিয়াকে একা পেতে গেলে আমাকে কী করতে হবে?’

সিমনে আরও জানিয়েছেন, ঐশ্বরিয়াকে নিয়ে হোটেলে ফেরার পরও হার্ভে তাকে একা পাওয়ার জন্য চেষ্টা চালিয়ে গিয়েছিলেন। তবে কোনওভাবেই ক্লায়েন্টের(ঐশ্বরিয়ার) কোনও ক্ষতি হতে দেননি সিমনে। সে কারণেই পরে হার্ভে তার সঙ্গে আর কাজ না করারও হুমকি দিয়েছিলেন।

হলিউডে এতদিন প্রশ্নাতীত আধিপত্য ছিল হার্ভের। ৬৫ বছরের এই প্রযোজক বহু বাণিজ্য সফল ছবির নির্মাতা। শুধু অভিনেত্রীরাই নন, তার সঙ্গে কাজ করেছেন এমন তিন নারী হার্ভের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগও এনেছেন। গোটা ঘটনা তুমুল আলোড়ন তুলেছে মার্কিন মুলুকে।

ভারতের আনন্দাবাজার পত্রিকার খবরে বলা হয়, হিলারি ক্লিন্টন এই খবর পাওয়ার পর বলেন, ‘আমি আহত।’

যদিও মুখপাত্রের মাধ্যমে নিজের বিরুদ্ধে উঠা সব অভিযোগ অস্বীকার করেছেন হার্ভে। তবে ঐশ্বরিয়ার বিষয়ে এখনও মুখ খোলেননি হার্ভের মুখপাত্র। কিন্তু বিষয়টির এত সহজ নিষ্পত্তি হবে না বলেই মনে করছে সিনেমা মহলের একটা বড় অংশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়