×

জাতীয়

বোদায় আ.লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন শুরু

Icon

কাগজ অনলাইন প্রতিবেদক

প্রকাশ: ১৩ অক্টোবর ২০১৭, ০৮:৫৯ পিএম

পঞ্চগড়ের বোদায় আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু হয়েছে। স্থানীয় সংসদ সদস্য ও পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সভাপতি এড. নুরুল ইসলাম সুজন শুক্রবার বোদা মডেল স্কুল এন্ড কলেজ মাঠে আনুষ্ঠানিকভাবে সদস্য সংগ্রহ কার্যক্রম নবায়নের উদ্বোধন করেন।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ আদর্শ ও নীতি নিয়ে রাজনীতি করে বলে জনগণের কাছে জনপ্রিয়। তাদের প্রত্যাশা পূরণে দলকে আরো শক্তিশালী করতে হবে। দেশের স্বার্থে উন্নয়ন, অগ্রগতির ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগের পতাকাতলে সমবেত হবার আহ্বান জানান তিনি। উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. ওয়াহিদুজ্জামান সুজার সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক ফারুক আলম টবি, আ.লীগ নেতা মনিরুল কাদের ইউসুফ দুলাল, মিজানুর রহমান ও মকলেছার রহমান জিল্লুর।

উদ্বোধনী দিনে বিভিন্ন শ্রেণি-পেশার ২০০ নির্দলীয় মানুষ ফি প্রদান করে সদস্য-ফর্ম সংগ্রহ করে বাংলাদেশ আ.লীগে যোগ দেন। এ সময় সংসদ সদস্য এডভোকেট নুরুল ইসলাম সুজন নিজের সদস্যপদ নবায়ন করেন। যোগদানকারীদের মধ্যে যুবকের সংখ্যাই বেশি। পঞ্চগড় জেলার ৫টি উপজেলার ৩টি পৌরসভা ও ৪৩টি ইউনিয়নে ২০ হাজার নতুন সদস্যভুক্ত করা হবে বলে জেলা আ.লীগ সূত্রে জানা গেছে। একই দিন বিকেলে জেলার দেবীগঞ্জে অনুরূপ কর্মসূচির উদ্বোধন করা হয়। সংসদ সদস্য এড. নুরুল ইসলাম সুজন এ কার্যক্রমের উদ্বোধন করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App