আরাকান রাজ্যে মুসলমানদের ইতিহাস অনেক পুরোনো : তোফায়েল

আগের সংবাদ

লুইস ফিগোর উয়েফার ফুটবল উপদেষ্টা হিসেবে যোগ দান

পরের সংবাদ

১৭ নভেম্বর মুক্তি পাচ্ছে অরবিন্দ কেজরিওয়ালের বায়োপিক

প্রকাশিত: অক্টোবর ১৩, ২০১৭ , ৪:১৪ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১৩, ২০১৭ , ৪:১৪ অপরাহ্ণ

এতদিন শুধুই জল্পনা ছিল। তবে এবার সব জল্পনার অবসান ঘটল। আমেরিকান মিডিয়া কোম্পানি ১৭ নভেম্বর মুক্তি দিতে চলেছে অরবিন্দ কেজরিওয়ালের বায়োপিক।

খুশবু রাঙ্কা এবং ভিনা শুক্লা পরিচালিত এই বায়োপিকের মূল গল্প বানানো হয়েছে আম আদমি পার্টির প্রতিষ্ঠাতা অরবিন্দ কেজরিওয়ালকে নিয়ে। তবে এই গল্প নিয়ে কাজ করার জন্য তাদের নানা রকম সমস্যার মুখেও পড়তে হয়েছিল। যদিও এ ব্যাপারে তারা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছ থেকে যথেষ্ট সাহায্য পেয়েছেন। এ ছাড়া অন্যান্য রাজনীতিবিদদের সাহায্যের পর সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পায় ছবিটি। ১৭ নভেম্বর ছবিটি মুক্তি পাবে বলেই জানিয়েছে ছবির পরিচালক।

ভারতের কলকাতা২৪ পত্রিকার খবরে বলা হয়, ছবির নাম ‘অ্যান ইনসিগনিফিকেন্ট ম্যান’। অরবিন্দ কেজরিওয়ালের জীবনের বিভিন্ন ঘটনা থাকবে ছবিতে। পরিচালকের দাবি, অনেক নয়া তথ্য থাকবে ছবিতে। যা সাধারণ মানুষের এতদিন অজানাই ছিল। এ রকম সাহসী পদক্ষেপ নিয়ে কাজ করতে গিয়ে অনেক প্রতিবন্ধকতার মধ্যে দিয়ে যেতে হয়েছিল তাদের। সবশেষে মুক্তির তারিখ জানাতে পেরে খুশি ছবির পুরো টিম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়