সেমিতে শারাপোভা

আগের সংবাদ

শাহজালালে সোনা চোরাচালানে আটক ২

পরের সংবাদ

উদ্বোধনী দিনেই মাঠে নামবেন পেইজ

প্রকাশিত: অক্টোবর ১৩, ২০১৭ , ১১:৩৯ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১৩, ২০১৭ , ১১:৩৯ অপরাহ্ণ

আগামী বছর দুবাইতে অনুষ্ঠিত হতে যাওয়া দুবাই ডেজার্ট ক্লাসিকে অংশ নেবেন জনপ্রিয় আমেরিকান নারী গলফার পেইজ স্পিরানাক। ২০১৮ সালের জানুয়ারিতে চমক জাগানো এই গলফ টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে এই প্রতিযোগিতায় বিশ্বের নামি গলফ তারকাদের অংশগ্রহণ নিশ্চিত করেছেন এই টুর্নামেন্টের আয়োজকরা। আর অংশগ্রহণকারী গলফারদের মধ্যে রয়েছেন আমেরিকান সুন্দরী নারী গলফার পেইজ স্পিরানাকের নামও। দুবাই ডেজার্ট ক্লাসিক ২০১৮ সালের উদ্বোধনী দিনেই মাঠে নামবেন এই গলফ তারকা। এমন বড় একটি টুর্নামেন্টে অংশগ্রহণ এবং উদ্বোধনী দিনে মাঠে নামার জন্য নির্বাচিত হওয়ায় বেশ খুশি ২৪ বছর বয়সী আবেদনময়ী আমেরিকান গলফার পেইজ স্পিরানাক। এই টুর্নামেন্টে অংশ নেয়ার সংবাদ শোনার পর থেকেই দারুণ উত্তেজিত তিনি।

নারী গলফার পেইজ স্পিরানাক

গলফের বাইরেও পেইজ স্পেরানাকের আরো কিছু পরিচয় রয়েছে। মডেলিং এবং অভিনয়ের সঙ্গেও জড়িত আছেন এই সুন্দরী। শুধু জড়িত আছেন বললে ভুল হবে, কেননা মডেলিং এবং অভিনয় এই দুটি ক্ষেত্রেই দারুণ জনপ্রিয় তিনি। বরং বলা যায়, গলফের চেয়ে অভিনয় এবং মডেলিংয়ে এই আমেরিকান সুন্দরীর জনপ্রিয়তা আরো বেশি। তবে সব কিছুকে ছাড়িয়ে যায় পেইজ স্পিরানাকের সামাজিক মাধ্যমের জনপ্রিয়তা। সাম্প্রতিক সময়ের জনপ্রিয় সামাজিক মাধ্যম ইন্সটাগ্রামে তার জনপ্রিয়তা এত বেশি যে অনেকের কাছে তিনি কেবল ইন্সটাগ্রাম সুন্দরী বলে পরিচিত। তবে এখন হয়তো এই পরিচিতি থেকে বের হয়ে আসার একটা সুযোগ পেয়েছেন পেইজ স্পিরানাক। গলফে খুব একটা দক্ষ না হওয়ায় এত দিন পর্যন্ত তেমন উল্লেখ করার মতো কোনো সাফল্য পাননি তিনি। তবে এবার দুবাই ডেজার্ট ক্লাসিকে অংশগ্রহণের সুযোগ পাওয়াটাকে কাজে লাগাতে চান এই সুন্দরী। যে কারণে শুক্রবার এই টুর্নামেন্টে অংশগ্রহণের আমন্ত্রণ পাওয়ার পর এই সুন্দরী গলফার সামাজিক মাধ্যমে তার ভক্তদের জানিয়েছেন, দুবাইতে গলফ লড়াইয়ে মাঠে নামার ব্যাপারে প্রচন্ড উত্তেজিত তিনি। এখন দেখার বিষয় আগামী বছরের জানুয়ারিতে দুবাইয়ে অনুষ্ঠিত দুবাই ডেজার্ট ক্লাসিকে কেমন পারফর্মেন্স করতে পারেন ইন্সটাগ্রাম সেলিব্রেটি বলে পরিচিত ২৪ বছর বয়সী এই মডেল, অভিনেত্রী এবং গলফার।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়