ঠাকুরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু

আগের সংবাদ

প্রধান বিচারপতির বিদেশ গমনের ফাইলে রাষ্ট্রপতির স্বাক্ষর

পরের সংবাদ

শপথ নিলেন নিপুণ

প্রকাশিত: অক্টোবর ১১, ২০১৭ , ১০:০৪ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১১, ২০১৭ , ১০:০৪ অপরাহ্ণ

আনুষ্ঠানিকভাবে চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যনির্বাহী সদস্য পদে যোগ দিলেন অভিনেত্রী নিপুণ। চিত্রনায়িকা মৌসুমী কমিটি থেকে সদস্যপদ প্রত্যাহার করে নেওয়ায় তার পদে নিপুণকে নেওয়া হয়।

মঙ্গলবার বিকেল পাঁচটায় শিল্পী সমিতির অফিসে তাকে শপথবাক্য পাঠ করান সমিতির সভাপতি মিশা সওদাগর। গলায় ফুলের মালা পরিয়ে বরণ করে নেন কমিটির অন্যান্য সদস্যরা।

এরপর আনুষ্ঠানিকভাবে সদস্যপদ পত্রে স্বাক্ষর করেন তিনি। এসময় উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক জায়েদ খান, চিত্রনায়ক ও শিল্পী সমিতির সহ-সভাপতি রিয়াজ, চিত্রনায়ক ফেরদৌস, পপি, নাসরিন, আলীরাজসহ আরো অনেকে।

নিপুণ বলেন, “আমি এক কথায় অভিভূত। দোয়া করবেন যাতে আমার উপর যে দায়িত্ব অর্পিত হল, সেই দায়িত্ব যেন ঠিকভাবে পালন করতে পারি।”

এর আগে ৫ মে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে চিত্রনায়িকা মৌসুমী কার্যনির্বাহী সদস্য পদে জয়ী হন। তবে ব্যক্তিগত কারণ দেখিয়ে পদত্যাগ করেন তিনি। ২৫ অগাস্ট সন্ধ্যায় শিল্পী সমিতির এক বৈঠকে মৌসুমীর পদে নিপুণকে নেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়