মেট্রোরেলের কাজ ৬ মাসে দৃশ্যমান হবে

আগের সংবাদ

রোহিঙ্গা ক্যাম্পে ১০ হাজার ল্যাট্রিন করে দেবে ইউনিসেফ

পরের সংবাদ

পোড়ামন-২ চলচ্চিত্রে ফজলুর রহমান বাবু

প্রকাশিত: অক্টোবর ১১, ২০১৭ , ৭:০৭ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১১, ২০১৭ , ৭:০৭ অপরাহ্ণ

‘পোড়ামন ২’ ছবিটি নানা কারণেই আলোচিত। নায়ক-নায়িকা ঘোষণার সময় থেকেই ছিল চমক।

ছবিতে প্রথমবারের মতো নায়িকা হিসেবে নাম আসে স্কুল না পেরোনো পূজা চেরির। সাথে রোশান। পরে রোশানের ব্যস্ততা দেখিয়ে নাম আসে ছোট পর্দার অভিনেতা সিয়ামের। এবার জানা গেল, ‘পোড়ামন ২’ ছবিতে কাজ করছেন জনপ্রিয় অভিনেতা ফজলুর রহমান বাবু।

ফজলুর রহমান বাবু বলেন, ৭ অক্টোবর থেকে পোড়ামন ২ ছবির শুটিং করছি। আগামী ১৫ তারিখ পর্যন্ত মেহেরপুরেই আছি ছবির শুটিংয়ের জন্য। আজ সকাল থেকে এখানে প্রচুর বৃষ্টি হচ্ছে। সেজন্য শুটিং বন্ধ। অলস সময় পার করছি।

তিনি বলেন, ছবিতে আমি একটি মেয়ের বাবার চরিত্রে অভিনয় করছি। দারুণ একটি গল্পের চরিত্রে কাজ করছি। ভালো লাগছে কাজটি করতে পেরে।

সুপারহিট ‘পোড়ামন’ ছবির সিক্যুয়ালে নির্মিত হচ্ছে ‘পোড়ামন ২’। আগের কিস্তি জাকির হোসেন রাজু পরিচালনা করলেও এবার পরিচালনা করছেন তরুণ নির্মাতা রায়হান রাফি। ‘

গত ২৯ সেপ্টেম্বর থেকে মেহেরপুর জেলার প্রত্যন্ত অঞ্চলে ছবির শুটিং শুরু হয়েছে। এ ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন সিয়াম, পূজা, বাপ্পারাজ, নমনী, আনোয়ারা, সাঈদ বাবু প্রমুখ। ‘পোড়ামন ২’ প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়