রোহিঙ্গা ক্যাম্পে ১০ হাজার ল্যাট্রিন করে দেবে ইউনিসেফ

আগের সংবাদ

রোহিঙ্গা ফেরৎ পাঠাতে পাকিস্তানকে পাশে থাকার আহ্বান বাংলাদেশের

পরের সংবাদ

তালহার হত্যাকারীরা দ্রুত সময়ের মধ্য গ্রেফতার হবে: নাসিম

প্রকাশিত: অক্টোবর ১১, ২০১৭ , ৭:১৬ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১১, ২০১৭ , ৭:১৬ অপরাহ্ণ

ড্যাফোডিল ইউনিভার্সিটির শিক্ষার্থী আবু তালহার হত্যাকারীদের দ্রুত সময়ের মধ্য গ্রেফতার করে বিচারের আওতায় আনা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, ইতোমধ্যে একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি অপরাধীরাও দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার হবে। শুধু গ্রেফতারই না, বিচারও নিশ্চিত করা হবে। আমি সরকারের পক্ষ থেকে তালহার পরিবারকে এ ব্যাপারে অস্বস্ত করছি।

আজ বুধবার রাজধানীর ওয়ারীর কেএম দাস লেন সড়কে নিহত তালহার বাসায় গিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।

রবিবার সকালে ড্যাফোডিল ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স বিভাগের চতুর্থ সেমিস্টারের শিক্ষার্থী আবু তালহা (২১) টিকাটুলীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে প্রাণ হারান।

তালহা হত্যার বিচার দ্রুত আইনে করতে স্বরাষ্ট্রমন্ত্রীর প্রতি আহবান জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, প্রয়োজনে দ্রুত বিচার আইনে নিয়ে এই হত্যাকান্ডের বিচার করে অপরাধীদের শাস্তি নিশ্চিত করতে হবে। আর যাতে কেউ এই ধরনের অপরাধ করার সাহস না পায় এই জন্যই দ্রুত বিচার করতে হবে।

এ সময়ে তিনি অপরাধের বিরুদ্ধে সমাজের সবাইকে ঐক্যবদ্ধ হবার আহ্বান জানান। এ সময়ে অন্যান্যের মধ্যে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দিলীপ রায়, যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদ মহি উপস্থিত ছিলেন। বাসস

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়