সাংবাদিকের ‍উপর পুলিশের ‍নির্যাতন

আগের সংবাদ

নাফ নদী সাঁতরে বাংলাদেশে ১১ রোহিঙ্গা

পরের সংবাদ

গোপনে কূটনীতিকদের নিয়ে বৈঠক করল বিএনপি

প্রকাশিত: অক্টোবর ১১, ২০১৭ , ৮:০২ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১১, ২০১৭ , ৮:০২ অপরাহ্ণ

গণমাধ্যমকে অনেকটা আড়ালে রেখে বিদেশি কূটনীতিকদের নিয়ে গোপন বৈঠক করেছে বিএনপি। আজ বুধবার বিকেলে রাজধানীর লেকশোর হোটেলে বাংলাদেশে অবস্থানরত বিদেশি কূটনীতিকদের সাথে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

জানা গেছে, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপি নেতা ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. আবদুল মঈন খান, সাবিহ উদ্দিন আহমেদ, রিয়াজ রহমান, ব্যারিস্টার রুমীন ফারহানা, অ্যাডভোকেট মাসুদ আহমেদ তালুকদার প্রমুখ বৈঠকে উপস্থিত ছিলেন।

বিদেশি কূটনীতিকদের মধ্যে ডেনমার্ক, নরওয়ে, মালদ্বীপ, নেপাল, যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, কানাডা, জার্মানি, অস্ট্রেলিয়া, সৌদি আরব, চীন, ভারত, তুরস্ক, ইন্দোনেশিয়া, ভিয়েতনাম, মরক্কোসহ আন্তর্জাতিক কয়েকটি সংগঠনের প্রতিনিধিরাও উপস্থিত ছিলেন।
এই বৈঠক সম্পর্কে সাংবাদিকরা ব্যারিস্টার মওদুদ আহমেদের কাছে জানতে চাইলে তিনি বলেন, প্রধান বিচারপতির ছুটি নিয়ে এবং সেপারেসন অব জুডিশিয়ারি নিয়ে বাংলাদেশে ক্রাইসিস চলছে। একটা রায়কে কেন্দ্র করে এমন ক্রাইসিস, বাংলাদেশের বিচার বিভাগকে সরকারের ডিফেন্ড (রক্ষা) করার কথা কিন্তু সরকারই বিচার বিভাগকে আক্রমণ করছে। এসব ব্যাপারেই বিএনপির পক্ষ থেকে কূটনীতিকদের অবহিত করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়