বড় ব্যবধানে জিতল ভারত

আগের সংবাদ

মেট্রোরেলের কাজ ৬ মাসে দৃশ্যমান হবে

পরের সংবাদ

আফ্রিদিকে ভালবাসেন জেরিন খান!

প্রকাশিত: অক্টোবর ১১, ২০১৭ , ৬:৫৬ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১১, ২০১৭ , ৬:৫৬ অপরাহ্ণ

বলিউডের সুন্দরী অভিনেত্রীদের ক্রিকেট প্রীতির কথা সবারই জানা। অনেক ক্রিকেটারের সঙ্গেই প্রনয়ে জড়িয়েছেন বলিউডের জনপ্রিয় বহু অভিনেত্রী। অজয় জাদেজা থেকে শুরু করে বিরাট কোহলি, জহির খান সহ আরো অনেক ক্রিকেট তারকার সঙ্গে বলিউডের বহু অভিনেত্রীর প্রেমে জড়ানোর গল্প গণমাধ্যমের বদৌলতে এখন সাধারন ভক্তদের অজানা জানা। ক্রিকেট তারকারদের সঙ্গে ভারতীয় সিনেমার সুন্দরী অভিনেত্রীদের প্রেমে জড়ানো থেকে বুঝা যায় যে ক্রিকেটের প্রতি এসব সুন্দরী নারীদের ভালবাসা কিংবা আকর্ষণ অনেক বেশি।

বলিউড়ের আবেদনময়ী অভিনেত্রী জেরিন খান

এবার সেই তালিকায় যুক্ত হয়েছেন সাম্প্রতিক সময়ে বলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা জেরিন খান। তবে আবেদনময়ী এই নায়িকা কোন ভারতীয় ক্রিকেটারের প্রেমে পড়েননি, বরং প্রেমে পড়েছেন ক্রিকেটে ভারতের চির প্রতিদ্বন্দ্বি পাকিস্তানের এক ক্রিকেটারের। আর এই পাকিস্তানি ক্রিকেটার যে কেউ নন, কোটি রমণীর হৃদয়ে কাঁপন লাগানো সাবেক পাকিস্তানি অলরাউন্ডার শহীদ আফ্রিদি। জেরিন খান বুমবুম অফ্রিদি খ্যাত এই পাকিস্তানি ড্যাশিং ক্রিকেটারের প্রেমে পড়েছেন অনেক আগেই। যেদিন আফ্রিদি তার ক্যারিয়ারের প্রথম আর্ন্তজাতিক ম্যাচ খেলতে নেমেছিলেন সেদিন ই তাকে ভালবেসে ফেলেছিলেন বলিউডের আবেদনময়ী অভিনেত্রী জেরিন খান।

ক্রিকেটার আফ্রিদির প্রেমে পড়ার কথা স্বীকার করেছেন জেরিন খান

কয়েকদিন পরেই পাকিস্তানের হোম ভেন্যু বলে পরিচিত আবুধাবিতে বসতে যাচ্ছে টি-টেন ক্রিকেট টুর্নামেন্টের আসর। এই টুর্নামেন্টের ব্র্যান্ড অ্যাম্বাসেডরের দায়িত্ব পালন করার পাশাপাশি পাখতুন ফ্র্যাঞ্চাইসির হয়ে খেলবেন অফ্রিদি। আর পাখদুম ইতোমধ্যে তাদের দলের প্রচারণার জন্য অ্যাম্বাসেডর হিসেবে নিয়োগ দিয়েছেন বলিউডের লাস্যময়ী অভিনেত্রী জেরিন খানকে। পাখতুনের অ্যাম্বাসেডর হিসেবে কয়েকদির আগে এক অনুষ্টানে অংশ নেন জেরিন। সেখানে তিনি জানান, ছোটবেলা থেকেই ক্রিকেটের প্রতি তার ভালোলাগা অনেক বেশি। তাছাড়া এসময় পছন্দের ক্রিকেটার হিসেবে শহীদ আফ্রিদির নাম উল্লেখ করে তিনি জানান অফ্রিদির জীবনের প্রথম ম্যাচটা দেখেছিলেন তিনি এবং সেদিন থেকেই থেকেই তার পছন্দের খেলোয়াড় এই মারকুটে অলরাউন্ডার। শুধু আফ্রিদির খেলা নয়, আফ্রিদির চেহারা এবং চুলের স্টাইলও তার প্রচন্ড ভাল লাগে বলে জানিয়েছেন জেরিন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়