এনডিপির ভারপ্রাপ্ত মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা আটক

আগের সংবাদ

সীতাকুণ্ডে ইস্পাত কারখানায় বিস্ফোরণে ১১ শ্রমিক দগ্ধ

পরের সংবাদ

যশোরে জঙ্গি আস্তানায় ‘মেল্টেড আইস’ অভিযানের ঘটনায় মামলা

প্রকাশিত: অক্টোবর ১০, ২০১৭ , ১২:২০ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১০, ২০১৭ , ১২:২০ অপরাহ্ণ

যশোরে ‘জঙ্গি আস্তানায়’ শ্বাসরুদ্ধকর ‘মেল্টেড আইস’ অভিযানের পর এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। মামলায় জঙ্গি আস্তানার হোতা জঙ্গি হাফিজুর রহমান সাগর ওরফে মশিউর রহমান, উদ্ধার হওয়া তার স্ত্রী খোদেজা আক্তার খাদিজাসহ অজ্ঞাত আরও ৩/৪জনকে আসামি করা হয়েছে।

সোমবার গভীর রাতে যশোর কোতোয়ালি থানা পুলিশের পরিদর্শক (ইন্টেলিজেন্ট অ্যান্ড কমিউনিটি পুলিশিং) তোফায়েল বাদী হয়ে সন্ত্রাস দমন আইনে মামলাটি দায়ের করেন।

যশোর কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমল হুদা মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, মামলার তদন্ত কর্মকর্তা এসআই বাশার ইতোমধ্যে মামলাটি তদন্তে কাজ শুরু করেছেন।

প্রসঙ্গত, যশোর শহরের ঘোপ নওয়াপাড়া রোড এলাকার একটি বাড়িতে জঙ্গি আস্তানা সন্দেহে রোববার রাত ২টা থেকে অভিযান শুরু হয়। এ অভিযান সোমবার বিকেল ৫টায় শেষ হয়। অভিযানে সন্দেহভাজন জঙ্গি হাফিজুর রহমান সাগর ওরফে মশিউর রহমানের স্ত্রী খোদেজা আক্তার খাদিজা তিন সন্তান নিয়ে আত্মসমর্পণ করেন। পরে ওই বাড়ি থেকে ৩টি সুইসাইডাল ভেস্ট উদ্ধার ও বিস্ফোরণ ঘটানো হয়।

এর আগে খাদিজার শর্ত অনুযায়ী তার বাবা-মাকে ওই বাড়িতে নিয়ে যাওয়া হয়। খাদিজা নিহত নব্য জেএমবির শীর্ষ নেতা নুরুল ইসলাম মারজানের বোন। আর অভিযানের দু’দিন আগে পালিয়ে যাওয়া জঙ্গি হাফিজুর রহমান সাগর ওরফে মশিউর রহমান নব্য জেএমবির খুলনা অঞ্চলের নেতা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়