×

খেলা

জন্মদিনে জহিরকে চমকে দিলেন সাগরিকা

Icon

শামসুজ্জামান শামস

প্রকাশ: ০৯ অক্টোবর ২০১৭, ১১:৪৩ পিএম

এক সময় দুর্দান্ত পেস বোলিংয়ে মাঠ কাঁপানো ভারতীয় পেস বোলার জহির খান আন্তর্জাতিক ক্রিকেট থেকে বাইরে থাকলেও এখনো খেলছেন ভারতের ঘরোয়া লিগে। তা ছাড়া ক্রিকেটের বাইরে ধারাভাষ্যের সঙ্গেও যুক্ত আছেন তিনি। তাই আন্তর্জাতিক ক্রিকেট থেকে বাইরে থাকলেও ঘরোয়া ক্রিকেট এবং ধারাভাষ্যের মাধ্যমে জহির খানকে প্রায় সময় দেখা যায় গণমাধ্যমের পর্দায়।

[caption id="attachment_2189" align="aligncenter" width="670"] জহির খানের জন্ম দিনে পুরোটা সময়  পাশে ছিলেন সাগরিকা[/caption]

এ ছাড়া নানা সময়ে ক্রিকেট নিয়ে বিভিন্ন মন্তব্য করেও সংবাদের শিরোনাম হন তিনি। তবে এবার জহির খান সংবাদের শিরোনাম হয়েছেন ক্রিকেটের কারণে নয়। বান্ধবীর সঙ্গে সময় কাটানোর কারণে। গত পরশু ছিল সাবেক ভারতীয় পেসার জহির খানের ৩৯তম জন্মদিন। সবারই ইচ্ছা থাকে নিজের জন্মদিনটা প্রিয় মানুষটার সঙ্গে আনন্দ উল্লাসে কাটাতে। এ জন্য সবাই চায় নিজের ভালোবাসার মানুষটাকে নিয়ে কেক কেটে জন্মদিন উদযাপন করতে। সব পুরুষই চান জন্মদিনের কেক কাটার মুহূর্তটাতে তার প্রিয়তমা পাশে থাকুক। এদিক দিয়ে অনেক ভাগ্যবান বলতে হবে জহির খানকে। কেননা জীবনের ৩৯তম জন্মদিনটা তার সুন্দরী বান্ধবীর সঙ্গে বেশ আনন্দের সঙ্গে উদযাপন করেছেন তিনি। ভারতীয় সুন্দরী মডেল এবং অভিনেত্রী সাগরিকা গাটজের সঙ্গে জহির খানের প্রেমের সম্পর্কের কথা প্রায় সবারই জানা। ক্রিকেট এবং মিডিয়া জগতেও বেশ আলোচিত তাদের প্রেমের গল্প। ইতোমধ্যে ৩২ বছর বয়সী আবেদনময়ী ভারতীয় মডেল এবং অভিনেত্রী সাগরিকার সঙ্গে বাগদানের কাজটাও সেরে ফেলেছেন জহির খান।

[caption id="attachment_2190" align="aligncenter" width="640"] হুট করে জন্ম দিনে হাজির হয়ে জহিরকে চমকে দিয়েছেন সাগরিকা[/caption]

এ বছরের মে মাসেই সম্পন্ন হয়েছিল জহির খান এবং সাগরিকার বাগদান। এরপর থেকে বিভিন্ন অনুষ্ঠানে দুই ভুবনের এই দুই তারকাকে একসঙ্গেও দেখা গেছে। গত পরশু জহির খানের জন্মদিনে প্রিয়তমকে চমকে দিয়েছেন তার সুন্দরী বান্ধবী সাগরিকা। অবশ্য এ জন্য জহির খানকে দামি কোনো কিছু উপহার দেননি এই অভিনেত্রী। জহির খানের জন্মদিনের পুরোটা সময় জহিরের পাশে ছিলেন তিনি। কেক কাটা থেকে শুরু করে অতিথিদের আপ্যায়ন করা পর্যন্ত সবখানেই জহিরের সঙ্গে ছিলেন জহির খানের হবু স্ত্রী সাগরিকা গাটজে। শুধু তাই নয় এ সময় জহির খানের সঙ্গে ক্যামেরাবন্দি হওয়া কিছু মুহূর্তের ছবিও সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন সাগরিকা। পোস্ট করা ছবিতে জহিরের হাসির প্রশংসা করে এই সুন্দরী রমণী লেখেন, এই রাতটা তার সারাজীবন মনে খাকবে। আর সুন্দরী বান্ধবীর এমন আচরণ চমকে দিয়েছে জহির খানকে। সবকিছু ঠিক থাকলে এই বছরই বিয়ের বন্ধনে জড়াতে পারেন জহির এবং সাগরিকা।

   

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App