পুঁজিবাজারে বাড়তি বিনিয়োগের অভিযোগে ৭ ব্যাংককে জরিমানা

আগের সংবাদ

সমুদ্র বন্দরে তিন নম্বর সতর্ক সংকেত অব্যাহত

পরের সংবাদ

চতুর্থ রাউন্ডে চতুর্থ দিনের খেলা শুরু

প্রকাশিত: অক্টোবর ৯, ২০১৭ , ১১:৫০ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ৯, ২০১৭ , ১১:৫০ পূর্বাহ্ণ

ওয়ালটন আইওটি স্মার্ট ফ্রিজ ১৯তম জাতীয় ক্রিকেট লিগের চতুর্থ রাউন্ডে চতুর্থ দিনের খেলা শুরু হয়েছে।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দ্বিতীয় স্তরের ম্যাচে লড়ছে ঢাকা মেট্রো ও চট্টগ্রাম বিভাগ। দ্বিতীয় ইনিংসে ১৮৩ রানের লিড নিয়ে ব্যাটিং করছে ঢাকা মেট্রো। ঢাকা মেট্রোর করা ৩৬৯ রানের জবাবে প্রথম ইনিংসে চট্টগ্রাম করেছিল ২৬১ রান। সোমবার ১০৮ রানের লিড নিয়ে দ্বিতীয় ইনিংস শুরু করে ঢাকা। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ১ উইকেট হারিয়ে তাদের সংগ্রহ ৭৫ রান।

খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে ঢাকা বিভাগ ও বরিশাল বিভাগের ম্যাচটি বৃষ্টির কারণে বন্ধ রয়েছে।

রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে রংপুর বিভাগের বিপক্ষে ব্যাটিং করছে খুলনা বিভাগ। ২২ রানে চতুর্থ দিনের খেলা শুরু করেন রবিউল ইসলাম রবি ও মেহেদী হাসান। এ প্রতিবেদন লেখা পর্যন্ত খুলনার সংগ্রহ ৭৭ রান। দুই উদ্বোধনী ব্যাটসম্যান এখনও ব্যাটিং করছেন।

বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে সিলেট বিভাগের বিপক্ষে ব্যাটিং করছে রাজশাহী বিভাগ। এ প্রতিবেদন লেখা পর্যন্ত রাজশাহীর রান ৭ উইকেটে ৩৭০। ১৪৯ রানের লিড পেয়েছে তারা। আগের দিন ৮২ রানে অপরাজিত ছিলেন জুনায়েদ। সেঞ্চুরি তুলে নেওয়ার সুবর্ণ সুযোগ ছিল তার সামনে। কিন্তু ৮৯ রানে আউট হন বাঁহাতি ব্যাটসম্যান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়