প্রাক্তন প্রেমিকাকে বিয়ে করছেন জেমি ড্যারিল!

আগের সংবাদ

জঙ্গি আস্তানা সন্দেহে যশোরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কতৃক বাড়ি ঘেরাও

পরের সংবাদ

রাহানের স্ত্রীর মোবাইল প্রীতি

প্রকাশিত: অক্টোবর ৮, ২০১৭ , ১১:৩৯ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৮, ২০১৭ , ১১:৪১ অপরাহ্ণ

ভারত জাতীয় দলের ওপেনার আজিঙ্কা রাহানের স্ত্রী রাধিকার কাছে ডানহাতি এই ব্যাটসম্যানের চেয়ে বেশি মূল্যবান তার মোবাইল ফোন।ভারতীয় টেস্ট দলের ভাইস ক্যাপ্টেন আজিঙ্কা রাহানে। চলমান ভারত-অস্ট্রেলিয়া সিরিজে ভারতের হয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট এবং ওয়ানডে খেলায় স্কোয়ার্ডে ছিলেন। দাপটের সঙ্গে খেললেনও বটে। দলের আরেক বাঁহাতি ওপেনার শিখর ধাওয়ান দলে ফিরে আসার ফলে অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টির মূল স্কোয়ার্ডে জায়গা পাননি তিনি। তবে বসে থাকার পাত্রও নন আজিঙ্কা রাহানে।

আঙুল দিয়ে স্ত্রী রাধিকার মোবাইল প্রীতির কথা জানাচ্ছেন ওপেনার আজিঙ্কা রাহানে

সহধর্মিণী রাধিকার সঙ্গে প্ল্যান করলেন ছুটির দিনগুলো উপভোগ করার জন্য সিসিলি দ্বীপে ঘুরতে যাবেন। যেই কথা সেই কাজ, বউকে নিয়ে ঘুরতে গেলেন সিসিলি দ্বীপে। সবার ধারণা সেখানে রাধিকার সঙ্গে ভালোই সময় কাটাচ্ছেন ভারতের এই ক্রিকেট তারকা। কিন্তু গত শনিবারে তাদের সম্পর্কে ভ্রান্ত একটা ধারণা পাওয়া যায়। রাহানে গত শনিবারে বউয়ের সঙ্গে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করার পরে মজা করে বলেন, সময় ভালো কাটছে না সিসিলি দ্বীপে। রাধিকা রাহানেকে সময় না দিয়ে মোবাইলে বেশি সময় দিচ্ছে। তার জন্য যেন কোনো সময়ই নেই রাধিকার কাছে। তাকে একা একা বেশি সময় কাটাতে হচ্ছে। অপরদিকে রাধিকার সময় কাটছে মোবাইলের সঙ্গে। ভারতীয় টেস্ট দলের ভাইস ক্যাপ্টেন রাহানের সঙ্গে ২০১৪ সালে রাধিকা বিয়েবন্ধনে আবদ্ধ হন। এরপর সুখে-শান্তিতেই তাদের সাংসারিক জীবন কাটছে।

 

 

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়