সবার সঙ্গে জুটি বাঁধতে প্রস্তুত সানিয়া

আগের সংবাদ

রাহানের স্ত্রীর মোবাইল প্রীতি

পরের সংবাদ

প্রাক্তন প্রেমিকাকে বিয়ে করছেন জেমি ড্যারিল!

প্রকাশিত: অক্টোবর ৮, ২০১৭ , ১১:২৯ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৮, ২০১৭ , ১১:২৯ অপরাহ্ণ

খেলোয়াড়দের জীবনে সম্পর্কের ভাঙাগড়া নতুন কিছু নয়। তারা কখন কার সঙ্গে প্রণয়ে জড়ায় এবং কখন কার সঙ্গে বিচ্ছেদ করে তা আগে থেকে বলা যে কারো পক্ষেই কঠিন। তবে ক্রীড়া জগতের তারকাদের মধ্যে ফুটবলারদের জীবনে সম্পর্কের এসব টানাপড়েনের ঘটনা একটু বেশিই। ক্রিশ্চিয়ানো রোনালদো, লিওনেল মেসি থেকে শুরু করে বর্তমান বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার নেইমারসহ বিশ্বের প্রায় সব ফুটবলার নিয়মিত গণমাধ্যমের সংবাদের শিরোনাম হন সুন্দরী নারীদের সঙ্গে জড়িয়ে। ফুটবলারদের এসব ঘটনা শুনতে শুনতে ভক্তদের ইতোমধ্যে জানা হয়ে গেছে পুরনো সম্পর্কের ইতি টেনে নতুন সম্পর্কে জড়ানোটা ফুটবলারদের কাছে এক ধরনের নেশার মতো। তবে এতদিন পর্যন্ত ভক্তরা সম্পর্ক ভাঙতে দেখলেও প্রাক্তন প্রেমিকার কাছে কোনো ফুটবলারকে ফিরে যেতে দেখেননি কখনো। কিন্তু এবার যেন এর ব্যতিক্রমটি ঘটালেন ইংলিশ ফুটবলার জেমি ড্যারিল ও’হারা। কিছুদিন আগে প্রেমিকা এলিজাবেথ জাইন টায়ারনির সঙ্গে দীর্ঘদিনের প্রেমের বিচ্ছেদ হয়েছিল জেমির। তবে সম্প্রতি স্প্যানিশ এবং ইংলিশ কিছু গণমাধ্যম খবর প্রচার করছে যে, প্রাক্তন প্রেমিকা এলিজাবেথের সঙ্গে আবারো প্রণয়ে জড়িয়েছেন ইংল্যান্ডের এই মিডফিল্ডার।

প্রাক্তন প্রেমিকা ও’হারাকে বিয়ে করছেন জেমি ড্যারিল

এসব গণমাধ্যমের দাবি কয়েক দিন আগে নিজ দেশের সুন্দরী মডেল এলিজাবেথের সঙ্গে অন্তরঙ্গ সময় কাটাতে দেখা গেছে জেমিকে। শুধু তাই নয় এসব গণমাধ্যমে ইংলিশ ফুটবলার জেমি ড্যারিল ও’হারা এবং মডেল এলিজাবেথ জাইন টায়ারনির বেশকিছু ছবিও প্রকাশ করা হয়েছে। প্রকাশ পাওয়া এসব ছবিতে সুন্দরী মডেল এলিজাবেথের সঙ্গে বেশ অন্তরঙ্গভাবে দেখা যাচ্ছে জেমিকে। এমনকি কিছু কিছু গণমাধ্যমে এই দুজনের চুম্বনরত অবস্থার ছবি প্রকাশ করে বলা হয়েছে, প্রাক্তন প্রেমিকা মডেল এলিজাবেথ জাইনের কাছে ফিরে এসে তার সঙ্গে বাগদান পর্যন্ত সম্পন্ন করে ফেলেছেন জেমি। তবে জেমি ও’হারা যদি তার প্রাক্তন প্রেমিকা এলিজাবেথের কাছে আবারো ফিরে এসে তাকে বিয়ে করার জন্য বাগদান সম্পন্ন করেন তাতে অবাক হওয়ার কিছু নেই। বরং ভক্তদের বুঝে নিতে হবে হয়তোবা মডেল এলিজাবেথ জাইনের রূপের মায়া ছাড়তে পারছেন না বলেই পুনরায় তার সঙ্গে প্রণয়ে জড়িয়েছেন এ ফুটবলার। ইংল্যান্ড জাতীয় দলের ফুটবলার জেমি ড্যারিল ও’হারা বর্তমানে খেলছেন ইংলিশ ক্লাব বিলেরিসেতে। অন্যদিকে এলিজাবেথ জাইন টায়ারনি একজন মডেল এবং অভিনেত্রী। উল্লেখ্য, ২০১২ সালে মডেল ডেনিয়েলা লয়েডকে বিয়ে করেছিলেন জেমি ও’হারা। কিন্তু বেশি দিন টেকেনি তাদের বিয়ের সম্পর্ক। দুই বছর পর ২০১৪ সালে বিচ্ছেদ হয় জেমি এবং ডেনিয়েলার বিয়ের সম্পর্কের। এরপর থেকেই আরেক মডেল এলিজাবেথের প্রেমে মেতে আছেন এই মিডফিল্ডার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়