ব্যাংকমুখী হচ্ছেন উদ্যোক্তারা

আগের সংবাদ

সিরাজগঞ্জে যুবককে কুপিয়ে ও শ্বাসরোধে হত্যা

পরের সংবাদ

জেদ্দায় রাজপ্রাসাদের ফটকে গুলি, ২ রক্ষী নিহত

প্রকাশিত: অক্টোবর ৮, ২০১৭ , ১১:৩৭ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ৮, ২০১৭ , ১১:৩৭ পূর্বাহ্ণ

সৌদি আরবের জেদ্দায় রাজপ্রাসাদের ফটকে এক বন্দুকধারী গুলি চালিয়ে দুই নিরাপত্তা রক্ষীকে হত্যা করেছে। এ ঘটনায় আহত হয়েছে আরো তিনজন।

আলজাজিরা জানিয়েছে, শনিবার সকালের এ ঘটনায় নিরাপত্তা রক্ষীদের পাল্টা গুলিতে ওই হামলাকারীও নিহত হয় বলে কর্মকর্তারা জানিয়েছেন।

সৌদি স্বরাষ্ট্র মন্ত্রণালয় হামলাকারীর পরিচয় প্রকাশ করে বলেছে, তার নাম মনসুর আল-আমরি। ২৮ বছরের ওই যুবক সৌদি নাগরিক। তার কাছে একটি কালাশনিকভ রাইফেল ও তিনটি মলোটভ ককটেল পাওয়া গেছে।

সৌদি বার্তা সংস্থা জানিয়েছে, আল সালাম প্রাসাদের পশ্চিম পাশের গেটের বাইরে চেক পয়েন্টে গাড়ি থেকে নেমে আমরি গুলি করা শুরু করে। নিরাপত্তা রক্ষীরা পাল্টা গুলি চালালে সে নিহত হয়।

সৌদি রাজপরিবার গ্রীষ্মকালে এই প্রাসাদ থেকে তাদের দাপ্তরিক কাজ চালায়। তবে সৌদি আরবের বাদশা সালমান বিন আব্দুল আজিজ আল সৌদ এখন দেশে নেই। তিনি এক রাষ্ট্রীয় সফরে রাশিয়ায় রয়েছেন।

সৌদি আরবের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র মনসুর আল তুর্কি আল আরাবিয়া টেলিভিশনকে জানিয়েছেন, আমরির বিরুদ্ধে অপরাধের কোনো রেকর্ড ছিল না। কোনো জঙ্গি গোষ্ঠীর সঙ্গে তার কোনো যোগাযোগ থাকার বিষয়েও জানা যায়নি। কী উদ্দেশ্যে আমরি এ হামলা চালিয়েছে তা বের করতে তদন্ত শুরু করেছেন তারা।

 

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়