নিউইয়র্কে ‘জিহাদি হামলার পরিকল্পনা’ ব্যর্থ

আগের সংবাদ

মিয়ানমারের সঙ্গে শান্তি আলোচনায় বসতে চায় আরসা

পরের সংবাদ

৩৮ দিনে ১৭ বার সিম বদল করেন হানিপ্রীত

প্রকাশিত: অক্টোবর ৭, ২০১৭ , ৮:৫৮ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৭, ২০১৭ , ৮:৫৮ অপরাহ্ণ

তাকে খুঁজে বের করতে চলেছে চিরুণী তল্লাশি। কিন্তু যতদিন না নিজে ধরা দিয়েছেন, ততদিন পুলিশ ছুঁতে পারেনি হানিপ্রীত ইনসানকে।

ধর্ষণের দায়ে জেলখাটা স্বঘোষিত ধর্মগুরু রামরহিমের ছায়াসঙ্গিনী হানিপ্রীত ৩৮ দিন ধরে পুলিশের চোখে ধুলো দিয়ে পালিয়ে বেড়িয়ে রাতে ঘুম কেড়ে নিয়েছিলেন। কী করে পুলিশের নজর এড়িয়ে ছিলেন, এবার ধীরে ধীরে তা প্রকাশ পেতে শুরু করেছে।
সূত্রের খবর, এই ৩৮ দিন ধরে ১৭ বার মোবাইল ফোনের সিমকার্ড বদলে ফেলেছেন হানিপ্রীত। নিয়েছেন ছদ্মনাম। ব্যবহার করেছেন ছদ্মবেশ। শুধু তাই নয়, যখনই ভুয়া সিমকার্ড ব্যবহার করেছেন, তখনই সেই ফোনে ইচ্ছা করে দিয়েছেন ভুল লোকেশন। তাই তার নাগাল পেতে গিয়ে বিভ্রান্ত হয়েছে পুলিশ।

জানা গেছে, এই ৩৮টি সিম কার্ডের মধ্যে তিনটি সিমকার্ড ছিল আন্তর্জাতিক। তাই কোন দেশে যে হানিপ্রীত লুকিয়ে আছেন, সেটা বুঝতে পারছিল না পুলিশ। এদিকে পুলিশের দাবি, জেরায় সম্পূর্ণ সহযোগিতা করছে না হানিপ্রীত। কখনও মিথ্যা বলছে। কখনও সত্য গোপন করে পুলিশকে বিভ্রান্ত করছে। তাই তার নারকো টেস্ট করানোর কথা ভাবা হচ্ছে। ‌

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়