বিশ্বকাপে অ্যাম্বাসেডর ভিক্টোরিয়া

আগের সংবাদ

নীলক্ষেতে অধিভুক্ত ৭ কলেজ শিক্ষার্থীদের রাস্তা অবরোধ

পরের সংবাদ

রেবেকার পাশে জেমি

প্রকাশিত: অক্টোবর ৭, ২০১৭ , ১১:৩৪ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৭, ২০১৭ , ১১:৩৪ অপরাহ্ণ

ইংল্যান্ডের তারকা ফুটবলার জেমি ভার্দি স্লোভেনিয়া আর লিথুয়ানিয়ার মধ্যকার ম্যাচে ইংল্যান্ডের মূল স্কোয়াড থেকে বাদ পড়েছেন। ইনজুরির কারণে স্কোয়াড থেকে বাদ পড়া লিচেস্টার সিটির এই ফরোয়ার্ড তার অবসরের সময়টা স্ত্রী রেবেকার সঙ্গে বেশ ভালোই উপভোগ করছেন।

জেমি ভার্দি-রেবেকা দুজন দুজনার

ইংল্যান্ডের তারকা ফুটবলার জেমি ভার্দি তার স্ত্রীর রেবেকার সঙ্গে একত্রে সময়টা কাটিয়েছেন। তাদের এই উপভোগ্য মুহূর্তটি ভক্তদের সঙ্গে শেয়ার করার জন্য ভার্দির স্ত্রী রেবেকা সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে একটি ছবি আপলোড করেছেন। ছবিতে দেখা যায়, জেমি ভার্দি আর তার প্রিয়তম স্ত্রী রেবেকার সঙ্গে রোদে আনন্দ উপভোগ করছেন। এই সময় লিচেস্টার সিটির ফরোয়ার্ড জেমি ভার্দির হাতে কোরোনার একটি বোতল দেখা যায়। অবকাশ কাটানোর এই সময়টাতে যে ভার্দি-রেবেকা দম্পতি পানীয় হিসেবে কোরোনা নিয়েছেন এটা স্পষ্ট। ইংল্যান্ডের স্কোয়াড থেকে বাদ পড়ার জেমি ভার্দি এভাবেই তার অবকাশ যাপন করছেন।

লিচেস্টার সিটির ফরোয়াড় জেমি ভার্দি স্ত্রীকে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন

প্রিমিয়ার লিগে এই মৌসুমে হিটম্যান জেমি ভার্দি ছয় ম্যাচে ৫ বার গোল করে খুবই ভালো ফর্মে রয়েছেন। তবে এই অবসরের পর খুব দ্রুতই ৩০ বছর বয়সী ফুটবলার জেমিকে লিচেস্টার সিটির হয়ে মাঠে নামতে হবে। এই মৌসুমে ভার্দি ভালো ফর্মে থাকার পরও প্রিমিয়ার লিগে লিচেস্টার সিটির অবস্থান ভালো খুব একটা ভালো নয়। জেমি ভার্দির দল লিচেস্টার সিটি মাত্র ৫ পয়েন্ট নিয়ে ১৭তম অবস্থানে রয়েছে। লিচেস্টার সিটি প্রথমদিকে আর্সেনাল, ম্যানচেস্টার ইউনাইটেড, লিভারপুল আর চেলসির মতো ক্লাবের সঙ্গে খেলে বেশ কঠিন সময় পার করেছে। তবে এখন থেকে ভালো খেলে লিচেস্টার সিটি যে সম্মানজনক একটা অবস্থানে থাকার চেষ্টা চালিয়ে যাবে এতে কোনো সন্দেহ নেই।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়