অমলেশ সেন আর নেই

আগের সংবাদ

রেবেকার পাশে জেমি

পরের সংবাদ

বিশ্বকাপে অ্যাম্বাসেডর ভিক্টোরিয়া

প্রকাশিত: অক্টোবর ৭, ২০১৭ , ১১:২১ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৭, ২০১৭ , ১১:২১ অপরাহ্ণ

আগামী বছরই রাশিয়ায় বসতে যাচ্ছে বিশ্ব ফুটবলের সবচেয়ে বড় আসর বিশ্বকাপ ফুটবল। মাসব্যাপী এই টুর্নামেন্ট চলাকালে সারাবিশ্বের কোটি কোটি ফুটবল ভক্তের নজর থাকবে রাশিয়ার দিকে। ইতোমধ্যেই বিশ্বের অন্যতম জনপ্রিয় এই টুর্নামেন্ট আয়োজনের প্রায় সব প্রস্তুতি সম্পন্ন করেছে আয়োজক দেশ রাশিয়া। আগামী বছরের জুনের ১৪ তারিখ থেকে পর্দা উঠবে বিশ্বকাপের। তাই হাতে রয়েছে এক বছরেরও কম সময়।

২০০৩ সালে মিস রাশিয়া নির্বাচিত হয়েছিলেন ভিক্টোরিয়া লোপিরেভা

এরই মধ্যে মাঠ তৈরির কাজ সম্পন্ন হলেও বাকি রয়েছে আরো কিছু কাজ। অবশ্য কয়েক মাস আগে কনফাডেরশন্স কাপ সফলভাবে আয়োজন করে নিজেদের সামর্থ্যরে প্রমাণ দিয়েছে বর্তমান বিশ্বের অন্যতম শক্তিধর রাষ্ট্র রাশিয়া। তবে ২০১৮ সালের জুনে বিশ্বকাপ ফুটবল আয়োজনকে আরো সুন্দর ও আকর্ষণীয় করে তোলার জন্য জোর প্রচেষ্টা চালাচ্ছে তারা। আগামী বিশ্বকাপকে দর্শকদের সামনে আকর্ষণীয়ভাবে উপস্থাপন করার জন্য ইতোমধ্যে বিভিন্ন উদ্যোগও গ্রহণ করেছে রাশিয়া। এ লক্ষ্যে সম্প্রতি তারা বিশ্বকাপের অ্যাম্বাসেডরও নিযুক্ত করেছে। রাশিয়ায় অনুষ্ঠেয় আগামী বিশ্বকাপের অ্যাম্বাসেডর হিসেবে দায়িত্ব পালন করবেন রাশিয়ান সুন্দরী ভিক্টোরিয়া লোপিরেভা। ৩৪ বছর বয়সী এ রাশিয়ান সুন্দরী ২০০৩ সালে মিস রাশিয়া নির্বাচিত হয়েছিলেন। বর্তমানে অভিনয় এবং মডেলিংয়ের সঙ্গে যুক্ত রয়েছেন তিনি। তা ছাড়া ভিক্টোরিয়া বিভিন্ন টেলিভিশন অনুষ্ঠানে উপস্থাপক হিসেবে কাজ করেন।

আগামী বছরের ১৪ জুন রাশিয়ায় পর্দা উঠছে বিশ্বকাপ ফুটবলের, এ আসরের অ্যাম্বাসেডর নির্বাচিত হয়েছেন অনিন্দ্য সুন্দরী ভিক্টোরিয়া লোপিরেভা

ইতোমধ্যে অ্যাম্বাসেডর হিসেবে বিভিন্ন অনুষ্ঠানে অংশও নিয়েছেন এই সুন্দরী নারী। আগামী বিশ্বকাপের অফিসিয়াল বল হাতে তার তোলা সুন্দর একটি ছবি নিজের অফিসিয়াল ইন্সটাগ্রামে কয়েক দিন আগে ভক্তদের জন্য পোস্ট করে আগামী বিশ্বকাপ নিয়ে নিজের উত্তেজনার কথা ভক্তদের জানিয়েছিলেন এই সুন্দরী। শুধু তাই নয় কয়েক মাস আগে রাশিয়ায় অনুষ্টিত হয়ে যাওয়া কনফেডারেশন্স কাপে বিদেশি অতিথিদের স্বাগত জানানোর কাজটিও করেছিলেন এই লাস্যময়ী রমণী। তবে সম্প্রতি তিনি আলোচনায় এসেছেন বিশ্বকাপে বর্ণবাদবিরোধী কাজের জন্য। আসন্ন রাশিয়া বিশ্বকাপ চলাকালে বর্ণবাদবিরোধী বিভিন্ন আয়োজনের সঙ্গে যুক্ত থাকবেন বলে ভক্তদের জানিয়েছেন ভিক্টোরিয়া। শুধু তাই নয় আগামী বিশ্বকাপে সব ধরনের অপরাধমূলক কর্মকা- এবং বৈষম্যমূলক আচরণের বিরুদ্ধে কাজ করারও আশ্বাস দিয়েছেন সাবেক মিস রাশিয়ান।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়