রোহিঙ্গাদের কলেরা প্রতিষেধক টিকা ১০ অক্টোবর থেকে

আগের সংবাদ

কাল প্রধানমন্ত্রীকে গণসংবর্ধনা দেবে আওয়ামী লীগ

পরের সংবাদ

প্রধানমন্ত্রীকে গণসংবর্ধনা দিতে ব্যাপক প্রস্তুতি, বর্ণিল সাজে সড়ক

প্রকাশিত: অক্টোবর ৬, ২০১৭ , ৭:২২ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৬, ২০১৭ , ৭:২৩ অপরাহ্ণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যে তার তিন সপ্তাহের সফর শেষে আগামীকাল শনিবার সকালে দেশে ফিরছেন। আওয়ামী লীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘ সাধারণ পরিষদের ৭২তম অধিবেশনে যোগদান শেষে শনিবার সকাল ৯টা ২০ মিনিটে হযরত শাহজালাল আর্ন্তজাতিক বিমানবন্দরে এসে পৌঁছবেন।

জাতিসংঘ অধিবেশনের সময় বিশ্ব দরবারে রোহিঙ্গা ইস্যুটি তুলে ধরার পাশাপাশি দেশের উন্নয়নে নিরলস কাজ করার জন্য দেশে ফিরলে প্রধানমন্ত্রী শেখ হানিসাকে গণসংবর্ধনা দেবে আওয়ামী লীগ। সংবর্ধনা উপলক্ষে বিমানবন্দর সড়ককে ব্যানার-ফেস্টুনে সুসজ্জিত করা হয়েছে।

বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত রাস্তার দুই পাশে দাঁড়িয়ে প্রধানমন্ত্রীকে স্বাগত জানাবেন বিশিষ্ট ব্যক্তিবর্গ ও সর্বস্তরের মানুষ। শনিবার সকাল সাড়ে ৮টার মধ্যে নেতা-কর্মীদের নির্দিষ্ট স্থানে থাকার আহ্বান জানানো হয়েছে আওয়ামী লীগের পক্ষ থেকে।

এছাড়া শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ভিভিআইপি লাউঞ্জ থেকে সোজা প্রধান সড়কে এলে চোখে পড়বে প্রধানমন্ত্রীকে ‘মাদার অব হিউম্যানিটি’ আখ্যা দিয়ে তার ছবি ব্যবহার করে তৈরি করা হয়েছে বিশাল বিলবোর্ড।

বিমানবন্দর সড়ক থেকে রাজধানীর কেন্দ্রের দিকে প্রবেশ করার সময় চোখে পড়বে রোড ডিভাইডারের মাঝে বিভিন্ন ধরনের ফেস্টুন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পোট্রেট ছবি, কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনের সময় অসহায় রোহিঙ্গাদের সঙ্গে প্রধানমন্ত্রীর ছবি, মাদার অব হিউম্যানিটি, যুদ্ধ নয়-শান্তি চাইসহ বিভিন্ন লেখা সম্বলিত দুই থেকে আড়াই ফুট চওড়‍া ও ৪/৫ ফুট লম্বা এসব ফেস্টুন। সড়কটির সবকটি ফুট ওভারব্রিজ ও ফ্লাইওভারে টানানো হয়েছে বিশাল ব্যানার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়