বাজারে মিনি ক্যামেরা আনছে গুগল

আগের সংবাদ

রাজধানীতে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু

পরের সংবাদ

পাকিস্তানি অভিনেতার সঙ্গে ঐশ্বরিয়া

প্রকাশিত: অক্টোবর ৬, ২০১৭ , ৫:০৯ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৬, ২০১৭ , ৫:০৯ অপরাহ্ণ

পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খানের সঙ্গে এবার একফ্রেমে আসছেন ঐশ্বরিয়া বচ্চন? সম্প্রতি এমনই জল্পনা শুরু হয়েছে বিভিন্ন মহলে। যদিও এ বিষয়ে ঐশ্বরিয়া কিংবা পাকিস্তনের অভিনেতার পক্ষ থেকে কোনও রকম মন্তব্য করা হয়নি।

তাহলে বিষয়টি কী?

ভারতের জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, সম্প্রতি ঐশ্বরিয়ার সঙ্গে ফাওয়াদ খানের একটি ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যায়, পাকিস্তানের অভিনেতার ছবির পাশেই বসে রয়েছেন ঐশ্বরিয়া।

কিন্তু, ছবিটি ভাল করে দেখলে বুঝতে পারবেন, ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে ফাওয়াদ খানের ছবিটি ফটোশপের মাধ্যমে জুড়ে দিয়েছেন কেউ। কিন্তু, সে যাই হোক না কেন, ঐশ্বরিয়া এবং ফাওয়াদ খানের ওই ছবি ঘিরেই জল্পনা শুরু হয়েছে।

প্রসঙ্গত, ঐশ্বরিয়া রাই বচ্চন অভিনীত উমরাওজান সিনেমা থেকেই তার ওই ছবিটি কেটে নেওয়া হয়েছে।

এর আগে করণ জহরের অ্যায় দিল হ্যায় মুশকিল এ একসঙ্গে দেখা গিয়েছিল ঐশ্বরিয়া রাই বচ্চন এবং পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খানকে। যদিও, উরি হামলা এবং সার্জিক্যাল স্ট্রাইকের পর ওই সিনেমা মুক্তি পাওয়ায় পাকিস্তানের অভিনেতার উপর ক্ষোভ উগরে দেয় ভারতের বেশ কয়েকটি সংগঠন।

আর তার জেরেই ভারত ছাড়েন ফাওয়াদ খান। ওই ঘটনার পর থেকে বলিউডে এখনও পর্যন্ত আর দেখা যায়নি ওই পাকিস্তানি অভিনেতাকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়