এলগার ও মাকরামের জোড়া শতক

আগের সংবাদ

আফগানদের কাছে সিরিজ হারল বাংলাদেশের যুবারা

পরের সংবাদ

নেত্রকোনায় হাওর থেকে লাশ উদ্ধার

প্রকাশিত: অক্টোবর ৬, ২০১৭ , ৬:২৮ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৬, ২০১৭ , ৬:২৮ অপরাহ্ণ

নেত্রকোনার খালিয়াজুরী জগন্নাথপুর হাওর থেকে নকুল তালুকদার (২৯) নামের এক শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে লাশটি উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

নকুল তালুকদার সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার উজ্জ্বলপুর গ্রামের গোপাল তালুকদারের ছেলে। তিনি বালুবাহী ইঞ্জিন চালিত নৌকার শ্রমিক ও (ভোলগেট) মেশিন স্টার্টকারী ড্রাইভার।

পুলিশ ও এলাকাবাসী জানায়, গত বৃহস্পতিবার বালুবাহী নৌকাটি মদন উপজেলায় বালু নামিয়ে ফেরার পথে নৌকার ছাদে দাঁড়িয়ে ছিলেন নকুল। হঠাৎ অসাবধানতা বশত জগন্নাথপুর হাওরের উপর দিয়ে বিদ্যুতে তারে জড়িয়ে পানিতে পড়ে যান তিনি। এরপর নৌকার অন্য শ্রমিকদের খবর হলে আর তাকে খুঁজে পাওয়া যায়নি। শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে পানিতে লাশ ভাসতে দেখে জেলেরা থানায় খবর দেয়। পরে দুপুরে খালিয়াজুরী থানার পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

খালিয়াজুরী থানার ওসি, মোঃ মহসিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিখোঁজের ঘটনায় কারো কোন অভিযোগ না থাকায় একটি ইউডি মামলা করে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়