×

খেলা

ক্লার্কের অপেক্ষায় স্ত্রী-কন্যা

Icon

শামসুজ্জামান শামস

প্রকাশ: ০৫ অক্টোবর ২০১৭, ১১:৩৫ পিএম

 ক্রীড়া ডেস্ক :  সম্প্রতি শেষ হলো ভারত-অস্ট্রেলিয়া ওয়ানডে সিরিজ। এই সিরিজ শেষ হওয়ার পর টি-২০ সিরিজ শুরুর আগের এই বিরতির সময়ে ভারতীয় ক্রিকেটাররা তাদের ইচ্ছেমতো অবসরও কাটাচ্ছেন, পরিবারকে সময় দিচ্ছেন। একটি সিরিজে খেলোয়াড়রাই যে কেবল পরিবারকে মিস করেন এমনটা নয়। বরং খেলোয়াড়দের পাশাপাশি আরো অনেককেই পরিবারকে ছাড়া থাকতে হয়। সদ্য শেষ হওয়া ভারত-অস্ট্রেলিয়া সিরিজের ধারাভাষ্যকার হিসেবে ছিলেন অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার মাইকেল ক্লার্ক। আর এই সিরিজের ধারাভাষ্যের জন্য অস্ট্রেলিয়ার এই সাবেক ক্রিকেটারকে তিন সপ্তাহেরও অধিক সময় পরিবারকে ছেড়ে ভারতে অবস্থান করতে হয়েছে। আর এদিকে ক্লার্কের স্ত্রী কাইলি ক্লার্ক এবং তার মেয়ে কেলসি লি অপেক্ষার প্রহর গুনছেন, কখন আসবেন তাদের এই প্রিয় মানুষটি।

[caption id="attachment_1061" align="aligncenter" width="530"] ২০১২ সালে গোপনে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ক্লার্ক-কাইলি[/caption]

অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার মাইকেল ক্লার্কের স্ত্রী কাইলি ক্লার্ক  এক টকশোতে বলেছেন, ক্লার্ককে ছাড়া এই কয়েকটা সপ্তাহ ছিল খুবই বিরক্তিকর। আর এর মধ্যে আমার কন্যা কেলসি লি দাঁড়াতে শিখেছে এবং সে হামাগুড়ি দিয়ে আমার বিছানায় চলে আসে। তবে এই অপেক্ষার প্রহর গোনা যে কেবল স্ত্রী আর কন্যার তাই নয়, বরং অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক মাইকেল ক্লার্কও তাদের খুব মিস করছেন। সাবেক এই অধিনায়কের মিস করার মাত্রাটাও যে কম নয়, তা বোঝা যায় সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা ছবি দেখে। মাইকেল ক্লার্ক তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তার মেয়ে কেসলির সঙ্গে আলিঙ্গনরত একটি ছবি আপলোড করেন। ছবির নিচে ক্যাপশনে লেখেন, মা মণি আমি তোমাকে অনেক মিস করেছি। সুতরাং সাবেক এই ক্রিকেটারও যে স্ত্রী-কন্যাকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন এ কথা নিঃসন্দেহে বলা যায়। অস্ট্রেলিয়ান এই সাবেক অধিনায়ক ও কাইলি ক্লার্ক ২০১২ সালে নিউ সাউথ ওয়েলসে গোপনে বিয়েবন্ধনে আবদ্ধ হন। কাইলিকে বিয়ের আগে মাইকেল ক্লার্ক অস্ট্রেলিয়ান মডেল লারা বিঙ্গলের সঙ্গে প্রেমে জড়িয়ে ছিলেন। কিন্তু ২০০৭ সালে তাদের এই সম্পর্ক ছিন্ন হয়ে যায় এবং পরবর্তী সময়ে কাইলির সঙ্গে নতুন সম্পর্ক গড়ে তোলেন।

 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App