শাহজালালে বিপুল পরিমাণ বৈদেশিক মুদ্রা জব্দ

আগের সংবাদ

শেখ হাসিনা ক্ষমতায় গেলে দেশের মানুষ কিছু পায় : পলক

পরের সংবাদ

শাহরুখ কন্যার স্নানের ছবি ভাইরাল

প্রকাশিত: অক্টোবর ৫, ২০১৭ , ১২:২৭ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৫, ২০১৭ , ১২:২৭ অপরাহ্ণ

বলিউড কিং শাহরুখ খানের কন্যা সুহানার বয়স এখন ১৭। তাই বলে একেবারে অচেনা নয় সে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এরই মধ্যে তুমুল জনপ্রিয় সুহানা। সম্প্রতি সুহানার ফ্যান ক্লাবের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে তার স্নানের একটি ছবি পোস্ট করা হয়। ছবিতে সুইমিং পুলে পার্পল রঙের সাঁতারের পোশাকে ক্যামেরার দিকে তাকিয়ে থাকতে দেখা যায় সুহানাকে।

তিন দিন আগে পোস্ট করা ছবিটি এরই মধ্যে প্রায় ১৩ হাজার ফলোয়ার ‘লাইক’ করেছেন। কমেন্টও জমা হয়েছে অনেক। কমেন্টে শাহরুখ-কন্যার প্রশংসা করে অনেকেই বলেছেন, তার পরবর্তী গন্তব্য বলিউড হতে পারে।

বর্তমানে মুম্বাইয়ের ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলের ছাত্রী সুহানা। মাসখানেক আগেও ল্যাকমে ফ্যাশন উইকে ছাপা হওয়া তার একটি ছবি তুমুল জনপ্রিয় হয়েছিল। ওই ছবিতে কালো রঙের হল্টার নেক টপ ও সাদা জিনসে মোহময়ী লাগছিল কিং খান কন্যাকে। ছবিতে তার সঙ্গে ছিল অভিনেতা চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা, ভাতিজা আহান ও সঞ্জয় কাপুরের মেয়ে শানায়া। সূত্র: জিনিউজ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়