মেসিকে নিয়ে বিশেষ পরিকল্পনা নেই পেরুর

আগের সংবাদ

সোমবার কাতালোনিয়ার স্বাধীনতার ঘোষণা

পরের সংবাদ

উল্টোপথে গাড়ি পিএসসি সদস্যসহ ৪৪ যানবাহনের বিরুদ্ধে মামলা

প্রকাশিত: অক্টোবর ৪, ২০১৭ , ৯:২৫ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৪, ২০১৭ , ৯:২৫ অপরাহ্ণ

উল্টোপথে গাড়ি চালানোর অভিযোগে এবার পাবলিক সার্ভিস কমিশনের (পিএসসি) সদস্য শাহজান আলী মোল্লার সরকারী গাড়িসহ মোট ৪৪টি যানবাহনের বিরুদ্ধে মামলা করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ট্রাফিক বিভাগ। বাদ যায়নি পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) ও পিডিবির এক কর্মকর্তার গাড়ি। বুধবার রাজধানী হেয়ার রোডে এই অভিযান চালানো হয়।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে ডিএমপি ট্রাফিক দক্ষিণ বিভাগের রমনা অঞ্চলের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মো. আলাউদ্দিন ভোরের কাগজকে বলেন, বিকেল ৫টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত পররাষ্ট্র মন্ত্রনালয়ের ফরেন সার্ভিস একাডেমী সুগন্ধার সামনে অভিযান চালানো হয়। সে সময় উল্টোপথে গাড়ি চালানোর অপরাধে পিডিবির এক কর্মকর্তার সরকারী গাড়ি, পিএসসির সদস্যর সরকারী প্রাইভেট কার, সিআইডির পিকআপ, রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের স্টাফ বাস ও বেসরকারী বিজয় টেলিভিশন চ্যানেলের মাইক্রোবাসসহ ৪৪টি যানবাহনকে মামলা করা হয়। তিনি আরো বলেন, আইনানুযায়ী সর্বনিম্ন ৪০০ থেকে শুরু করে হাজার টাকা পর্যন্ত জরিমানা করা হয় তাদের। তাদেও এই অভিযান চলবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়