করোনা ভাইরাসে ব্যাংক কর্মকর্তার মৃত্যু

সোমবার, ২৭ এপ্রিল ২০২০

কাগজ প্রতিবেদক : করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দেশে এই প্রথম একজন ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে। ঢাকার মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রবিবার সকালে মারা যান সিটি ব্যাংক লিমিটেডের মানবসম্পদ বিভাগের ফার্স্ট ভাইস-প্রেসিডেন্ট মুজতবা শাহরিয়ার (৪০)। তিনি স্ত্রী ও এক মেয়ে রেখে গেছেন।

শাহরিয়ার করোনা ভাইরাসের রোগী ছিলেন বলে নিশ্চিত করেছেন মুগদা মেডিকেল কলেজ হাসপাতালের কোভিড-১৯ বিষয়ক টিমের ফোকাল পার্সন সহকারী অধ্যাপক ডা. মাহবুবুর রহমান।

সিটি ব্যাংকের কর্মকর্তারা জানান, কয়েকদিন ধরেই সর্দি-কাশি এবং জ্বরে ভুগছিলেন শাহরিয়ার। চিকিৎসকের পরামর্শে দুবার তিনি নমুনা পরীক্ষা করেছিলেন। তবে দুবারই ‘নেগেটিভ’ আসে। এই পরিস্থিতিতে চিকিৎসকের পরামর্শে বাসায় থেকে তিনি মূত্র সংক্রমণের ওষুধ খাচ্ছিলেন। অসুস্থতা বাড়লে শনিবার সকালে আবারো মুগদা হাসপাতালে যান শাহরিয়ার। হাসপাতাল কর্তৃপক্ষ তাকে ভর্তি করে নেন। আবারো নমুনা পরীক্ষায় তার করোনা ‘পজিটিভ’ আসে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সকাল ১০টায় তার মৃত্যু হয়।

পারিবারিক একটি সূত্র জানিয়েছে, বিশ্বস্বাস্থ্য সংস্থার বিধি অনুযায়ী মুজতবা শাহরিয়ারকে জোহরের নামাজ শেষে তালতলা কবরস্থানে দাফন করে আইনশৃঙ্খলা বাহিনী। তার পরিবারের এক সদস্যকে দাফনে যোগ দেয়ার সুযোগ দিলেও তাকে মরদেহ দেখতে দেয়া হয়নি।

শেষ পাতা'র আরও সংবাদ
Bhorerkagoj