তাহিরপুরে ১৫০ পরিবার পেল খাদ্যসামগ্রী

সোমবার, ২৭ এপ্রিল ২০২০

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি : করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ও রমজান উপলক্ষে ১৫০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন তাহিরপুর উপজেলার ৪ জন সংবাদকর্মী। উপজেলা প্রশাসন ও ভিন্ন ধারার সংগঠন কালচারাল সোসাইটি অব বাদাঘাটের সহযোগিতায় গত বৃহস্পতি ও শুক্রবার উপজেলার ৫নং বাদাঘাট ও পাশর্^বর্তী ৪নং বড়দল উত্তর ইউনিয়নের ১০ গ্রামের কর্মহীন, বেকার, অসচ্ছল ও হতদরিদ্রদের বাড়ি বাড়ি গিয়ে প্রত্যেক পরিবারে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি সয়াবিন তেল, ৫০০ গ্রাম মসুর ডাল, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি লবণ, ১টি সাবান, ১০টি নাপা ট্যাবলেট, ১০টি হিস্টাসিন ট্যাবলেট দেয়া হয়।

এসব সামগ্রী পৌঁছে দেন- কালচারাল সোসাইটি অব বাদাঘাটের সভাপতি ও দৈনিক ভোরের কাগজের তাহিরপুর উপজেলা প্রতিনিধি সাজ্জাদ হোসেন শাহ, সিনিয়র সহসভাপতি দৈনিক সংবাদ প্রতিনিধি কামাল হোসেন তালুকদার, দৈনিক মানবজমিন প্রতিনিধি এম এ রাজ্জাক স্বাধীন।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা পরিবার পরিকল্পনা পরিদর্শক মো. জসিম উদ্দিন, কালচারাল এন্ড কো-অপারেটিভ সোইসাইটি অব বাদাঘাটের সিনিয়র সহসভাপতি সারোয়ার ইবনে গিয়াস প্রমুখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যানার্জি বলেন, উপজেলা প্রশাসন ও তাদের সংগঠনের সহযোগিতায় বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়ার উদ্যোগটি ব্যতিক্রম। আমি আশা করি দেশের এই সংকটময় সময়ে নিজের সাধ্য অনুযায়ী সবাই এগিয়ে আসবেন অসহায়দের সহায়তা করার জন্য।

সারাদেশ'র আরও সংবাদ
Bhorerkagoj