বাঘারপাড়ায় চিকিৎসকের বিরুদ্ধে অভিযোগ

সোমবার, ২৭ এপ্রিল ২০২০

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি : বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসা রোগীর কাছ থেকে টাকা নেয়ার অভিযোগ উঠেছে এক চিকিৎসকের বিরুদ্ধে। অভিযুক্ত সাখাওয়াত হোসেন (সোহাগ) হাসপাতালের উপসহকারী মেডিকেল অফিসার। গত শনিবার সকালে উপজেলার খলিলপুর গ্রামের আশরাফ মোল্লা (৬৫) নামে এক রোগীর কাছ থেকে কৌশলে টাকা নিয়েছেন বলে অভিযোগ রোগীর স্বজনদের।

রোগীর ভাইয়ের ছেলে মহাসিন হোসেন অভিযোগ করেন, শুক্রবার সন্ধ্যায় চাচা (আশরাফ) বাড়ি থেকে পা পিছলে পড়ে হাতের কব্জিতে ব্যথা পান। শনিবার সকালে হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক উপসহকারী মেডিকেল অফিসার সাখাওয়াত হোসেন (সোহাগ) রোগীর এক্স-রে রিপোর্ট দেখেন। হাতের কব্জি ফ্যাকচার হওয়ায় প্লাস্টারের জন্য ৫০০ টাকা দাবি করেন। টাকা না দিলে যশোরে পাঠিয়ে দেবেন বলে জানিয়ে দেন। উপায়ন্তর না পেয়ে ৩০০ টাকা দিতে গেলে তিনি নিতে রাজি হননি। পরে বাধ্য হয়ে ৫০০ টাকা দিতে হয়েছে।

এ বিষয়ে উপসহকারী মেডিকেল অফিসার সাখাওয়াত হোসেন (সোহাগ) মুঠোফোনে জানান, প্লাস্টারে কিছু খরচ হয়েছে। রসিদ দেয়া হয়েছে কিনা জানতে চাইলে ব্যস্ততা দেখিয়ে ফোন কেটে দেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শরিফুল ইসলাম জানান, রোগীর লিখিত অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

সারাদেশ'র আরও সংবাদ
Bhorerkagoj