সমন্বয় সভায় সচিব পবন : মানবতার সেবায় সবাইকে এগিয়ে আসতে হবে

রবিবার, ২৬ এপ্রিল ২০২০

মাহফুজ আলম, কাপ্তাই (রাঙ্গামাটি) থেকে : বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের নির্বাহী চেয়ারম্যান (সচিব) পবন চৌধুরী বলেছেন, মানবতার সেবায় সবাইকে এগিয়ে আসতে হবে। দুঃসময় চিরস্থায়ী নয়। করোনা ভাইরাস সংক্রমণ থেকে বাঁচতে কাপ্তাইয়ের প্রশাসন, সেনাবাহিনী, পুলিশ, উপজেলা পরিষদ, ইউপি পরিষদসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সংস্থা নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সামাজিক দূরত্ব বজায় রাখতে পারায় এখানকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। আরো ভালোভাবে প্রধানমন্ত্রীর নির্দেশ মেনে চলে অসহায়দের পাশে থেকে দেশ ও জাতির জন্য কাজ করে যেতে হবে বলে তিনি উল্লেখ করেন। কোভিড-১৯ পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রীর দেয়া ৩১ নির্দেশনা মেনে চলার সফলতা সংক্রান্ত বিষয়ে শুক্রবার কাপ্তাই উপজেলা প্রশাসন আয়োজিত উপজেলা মিলনায়তন কক্ষে সমন্বয় সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন- কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল, কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মফিজুল হক প্রমুখ।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- কাপ্তাই ২৩ বেঙ্গল রেজিমেন্টে জোন কমান্ডার লে. কর্নেল তৌহিদুজ্জামান, কাপ্তাই সার্কেল এডিশনাল এসপি জোনায়েদ কাউছার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতাল টিএইচও ডাক্তার মাসুদ আহমেদ চৌধুরী, কাপ্তাই থানার ওসি নাসির উদ্দীন, চন্দ্রঘোনা থানার ওসি আশ্রাফ উদ্দিন, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি অংসুই ছাইন চৌধুরী, কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফ, চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবি, রাইখালী ইউপি চেয়ারম্যান এনামুল হক, ইউপি চেয়ারম্যান চিরঞ্জিত প্রমুখ।

সারাদেশ'র আরও সংবাদ
Bhorerkagoj