রূপগঞ্জে বৃদ্ধকে কুপিয়ে হত্যা : আহত ৩

শুক্রবার, ৩ এপ্রিল ২০২০

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমি-সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন অবিনাশ সরকার (৫২) নামে এক বৃদ্ধকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছে। এ ঘটনায় আরো ৩ জনকে আহতাবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত বুধবার সকালে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের পোড়াবো এলাকায় এ ঘটনা ঘটে। নিহত অবিনাশ সরকার গোলাকান্দাইল ইউনিয়নের পোড়াবো এলাকার প্রাণ কুমারের ছেলে।

ভুলতা ফাঁড়ির এসআই আমিনুল ইসলাম জানান, পোড়াবো এলাকার অবিনাশ সরকারের সঙ্গে তার চাচাতো ভাই অর্জুন সরকারের দীর্ঘদিন ধরে জমি-সংক্রান্ত বিরোধ ছিল। পরে স্থানীয় গ্রাম্য সালিশে বিরোধের নিষ্পত্তি হয়। গত বুধবার নারিকেল গাছের গুঁড়ি নেয়াকে কেন্দ্র করে পুনরায় দুপক্ষের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে অর্জুন, নকুল, স্বদেব সরকার, জীবন সরকারসহ ৮-১০ জন মিলে অবিনাশ সরকারকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে।

এ সময় তার ছেলে দুর্জয় সরকার, ভাতিজা যীষ্ণু সরকার ও প্রকাশ সরকার তাকে বাঁচাতে এগিয়ে এলে প্রতিপক্ষরা তাদেরও কুপিয়ে গুরুতর আহত করে। মুমূর্ষু অবস্থায় অবিনাশ সরকারকে স্থানীয় হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গুরুতর আহতাবস্থায় দুর্জয়, প্রকাশ ও যীষ্ণু সরকারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে বাড়িঘরে তালা ঝুলিয়ে প্রতিপক্ষের লোকজন পালিয়ে যায়।

রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান বলেন, এ ঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সারাদেশ'র আরও সংবাদ
Bhorerkagoj