বোয়ালমারীতে তুচ্ছ ঘটনায় সংঘর্ষ : আহত ৫ আটক ১০

সোমবার, ৩০ মার্চ ২০২০

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারী উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের ডহরনগর গ্রামে তুচ্ছ ঘটনায় দুপক্ষের সংঘর্ষে কমপক্ষে ৫ জন আহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে ১০ জনকে আটক করেছে। শনিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলা পরমেশ্বরদী ইউনিয়নের ডহরনগর দোপপাড়া মাঠে বিকালে হান্নান মোল্লার জমি পাওয়ার টিলার দিয়ে চাষ করছিলেন। এ সময় পাশের শাহজাহান মোল্লার জমি থেকে লোকজন পেঁয়াজ তুলছিলেন। জমি চাষের সময় ধুলা ওড়া নিয়ে শাহজাহান মোল্লার জমিতে কাজ করা লোকজনের সঙ্গে পাওয়ার টিলারচালক আমিনুর শেখের (২৮) কথা কাটাকাটি হয়। এর জের ধরে সন্ধ্যায় দুপক্ষের শতাধিক লোকজন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন।

খবর পেয়ে বোয়ালমারী থানার ওসি মো. আমিনুর রহমানের নেতৃত্বে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে। সংঘর্ষে মো. আইয়ুব শেখ (৩৬), রবিউল শেখ (৩৬) ও গ্রাম পুলিশ আমীর হোসেনসহ পাঁচজন আহত হন। এদের মধ্যে আইয়ুব ও রবিউলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বাকি তিনজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পুলিশ ঘটনাস্থল থেকে উভয়পক্ষের ১০ জনকে আটক করেছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

সারাদেশ'র আরও সংবাদ
Bhorerkagoj