গাবতলীতে কর্মহীন দুস্থদের আর্থিক সহায়তা

সোমবার, ৩০ মার্চ ২০২০

মুহাম্মাদ আবু মুসা, গাবতলী (বগুড়া) থেকে : উপজেলা সদরের পাইকারপাড়াসহ বিভিন্ন এলাকায় গতকাল রবিবার করোনা ভাইরাস বিষয়ে সচেতনতামূলক পরামর্শ এবং কর্মহীন দুস্থ-অসহায় মানুষের মাঝে আর্থিক সহায়তা দিয়েছেন উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিন। এ সময় তার সঙ্গে ছিলেন- উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আব্দুল গফুর, জাহাঙ্গীর আলম, যুবলীগ নেতা সাব্বির হাসান জাফরু পাইকার।

উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিন স্থানীয় সাংবাদিকদের বলেন, মহান আল্লাহ তায়ালার রহমতে এ উপজেলায় একটি মানুষও না খেয়ে মারা যাবেন না। সরকারি বরাদ্দ ছাড়াও ব্যক্তিগতভাবে উপজেলার বিভিন্ন গ্রামে আওয়ামী লীগ নেতাকর্মীদের মাধ্যমে কর্মহীন দুস্থ-অসহায় মানুষের বাড়িতে ৫-৭ দিনের খাবার পৌঁছে দেয়া হবে। তিনি বলেন, প্রাথমিকভাবে দুই হাজার ৪০০ পরিবারের জন্য প্যাকেট তৈরি করা হচ্ছে। প্যাকেটে রয়েছে ১০ কেজি চাল, দুই কেজি আলু, এক কেজি পেঁয়াজ, আধা কেজি ডাল ও আধা লিটার সয়াবিন তেল। এরপরও কোনো মানুষের খাবারের সমস্যা হলে আমাদের সঙ্গে যোগাযোগ করলে খাবার পৌঁছে দেয়া হবে।

এছাড়া তিনি শনিবার দিনভর উপজেলার বিভিন্ন এলাকায় গিয়ে করোনা ভাইরাস বিষয়ে সচেতনতামূলক পরামর্শ দেন এবং নানা শ্রেণি-পেশার মানুষের মাঝে জীবাণুমুক্তকরণ হেক্সিসল বিতরণ করেন।

এই জনপদ'র আরও সংবাদ
Bhorerkagoj