করোনা সতর্কতা অমান্য : অভয়নগরে ভ্রাম্যমাণ আদালতে ৪ জনকে জরিমানা

শুক্রবার, ২৭ মার্চ ২০২০

নওয়াপাড়া (যশোর) প্রতিনিধি : করোনা সতর্কতা না মানায় যশোরের অভয়নগর উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলার প্রত্যন্ত এলাকায় ভ্রাম্যমাণ আদালত বসিয়ে চার ব্যক্তিকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। গত বুধবার দুপুর ১২টা থেকে বিকাল ৩টা পর্যন্ত উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কে এম রফিকুল ইসলামের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত এ অভিযান পরিচালনা করে।

জানা গেছে, উপজেলার ডহর মশিযাহাটি গ্রামের মনিশান্ত বিশ্বাস (৬৩) কিছু দিন আগে ভারত থেকে বাড়ি ফিরেছেন। তিনি হোম কোয়ারেন্টাইন না মেনে বাড়ির আশপাশে ঘুরে বেড়াচ্ছিলেন। তাকে দুই হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া উপজেলার পাঁচাকড়ি গ্রামের টেকা মোড়ে রুমের ভেতর ১০ থেকে ১৫ জন লোক নিয়ে গল্প করায় ঘরের মালিক পল্লী চিকিৎসক বিবেকানন্দ বিশ্বাসকে পাঁচ হাজার টাকা, ২৫-৩০ জন শ্রমিক দিয়ে ছাদ ঢালাই দেয়ার সময় দত্তগাতি গ্রামের বাপ্পী কুমার মণ্ডলকে তিন হাজার টাকা এবং বেশ কয়েকজন লোক নিয়ে ঘেরে মাছ ধরার সময় আড়পাড়া গ্রামের টিপু সুলতানকে পাঁচ হাজার টাকা জরিমানা করে তা আদায় করা হয়।

উপজেলা সহকারী কমিশনার কে এম রফিকুল ইসলামের বলেন, করোনা নিয়ে মানুষের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে সরকারসহ বিভিন্ন গণমাধ্যম অবিরত প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছে। কিন্তু ওই সতর্কতা না মানায় উপজেলার প্রত্যন্ত এলাকায় গিয়ে চার ব্যক্তিকে ১৫ হাজার টাকা জরিমানা করে তা আদায় করা হয়েছে।

সারাদেশ'র আরও সংবাদ
Bhorerkagoj