টুকরো খবর

শুক্রবার, ২৭ মার্চ ২০২০

গ্রেপ্তার ২

ফেনী প্রতিনিধি : জেলার পুলিশ কর্মকর্তা করোনা ভাইরাসে আক্রান্ত ফেসবুকে রটানোর অভিযোগে ২ যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গত মঙ্গলবার আদালতের মাধ্যমে গ্রেপ্তারকৃতদের কারাগারে পাঠানো হয়েছে। তাদের গত সোমবার রাতে জেলা শহরের জিরো পয়েন্ট দোয়েল চত্বর থেকে গ্রেপ্তার করা হয়। এর আগে গুজব ছড়ানোর অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে (আইসিটি আইন) মামলা দায়ের করে পুলিশ। এ মামলার ৩ আসামির মধ্যে শহীদুল ইসলাম রাসেল (২৯) ও আব্দুল আহাদ (২২) গ্রেপ্তার হয়েছে। আবু তাহের নামের অপর আসামির পরিচয় জানাতে পারেনি পুলিশ। গ্রেপ্তারকৃত শহীদুল ইসলাম জেলার সদর উপজেলার মঠবাড়িয়া গ্রামের নজিব উদ্দিন ভূঞা বাড়ির কবির আহম্মদের ছেলে এবং অপরজন আব্দুল আহাদ সদর উপজেলার কাজিরবাগ ইউনিয়নের আব্দুর রশিদ কাজী বাড়ির আব্দুর রহমানের ছেলে। ফেনী মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাজেদুল ইসলাম পলাশ জানান, ফেনীর সিনিয়র সহকারী পুলিশ সুপার (ডিএসবি-ফেনী সদর) খালেদ হোসেন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে বলে ফেসবুকে ‘আবু তাহের’ নামে আইডিতে একটি পোস্ট করা হয়। তার ওই পোস্ট ‘ফেনীর প্রহর’ ও ‘ফেনীর আয়না’ নামে আরো দুটি ফেসবুক পেজে শেয়ার দেয়া হয়।

লাশ উদ্ধার

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জে একটি ইটভাটার পাশ থেকে পলাশ দাস (২৭) নামে এক পাওয়ার টিলারের চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শার্ট-প্যান্ট পরিহিত এবং নাক-মুখ দিয়ে রক্ত বের হওয়া নিহত ট্রলিচালক মহিমাগঞ্জ ইউনিয়নের কুমিড়াডাঙ্গা শেরপুর জেলেপাড়া গ্রামের সুনীল দাসের ছেলে। গত মঙ্গলবার সকালে ওই এলাকার একটি ইটভাটার পাশে মৃতদেহটি দেখতে পেয়ে লোকজন ইউপি চেয়ারম্যানকে খবর দেয়। পরে স্বজনরা এসে মৃতদেহের পরিচয় নিশ্চিত করেন। মৃতের স্বজনরা জানান, গত সোমবার পলাশ তার পাওয়ার টিলারের চাকা কিনতে বগুড়ায় যান। বিকেলে সেখান থেকে ফিরে টিলারের চাকা লাগিয়ে ভাড়া খাটতে যান। এরপর আর তার কোনো খোঁজ পাওয়া যায়নি। এমনকি তার মোবাইল ফোনও বন্ধ ছিল। মঙ্গলবার সকালে বাড়ি থেকে প্রায় আধা কিলোমিটার দূরে একই গ্রামের একটি ইটভাটার কাছে তার মৃতদেহ পাওয়া যায়। তাকে কে বা কারা শ^াসরোধ করে হত্যা করেছে বলে স্বজনরা অভিযোগ করেন। গোবিন্দগঞ্জ থানার পুলিশ মৃতদেহটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

আত্মহত্যা

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের শাহজাদপুরে মায়ের সঙ্গে অভিমান করে স্কুলছাত্র আত্মহত্যা করেছে। এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার কৈজুরী ইউনিয়নের চর গুধিবাড়ি গ্রামের মো. সফর আলীর ছেলে ও কৈজুরী স্কুলের ৮ম শ্রেণির ছাত্র মো. আরিফুল ইসলাম (১৫) গত সোমবার দুপুর দেড়টায় মায়ের ওপর অভিমান করে নিজ ঘরে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে। পরে পুলিশে খবর দিলে শাহজাদপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সন্ধ্যা সাড়ে ৬টায় লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

শাহজাদপুর থানার ওসি আতাউর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লাশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়ায় এক স্কুলছাত্রীকে মোটরসাইকেলযোগে অপহরণের চেষ্টা করা হয়। এ ঘটনায় অপহরকারী যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ বিষয়ে ওই ছাত্রীর বাবা ফারুক হোসেন সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলার বিবরণে জানা যায়, গত সোমবার তার স্কুলপড়–য়া মেয়ে সদর উপজেলার গড়েয়া গার্লস স্কুলে কোচিংয়ের উদ্দেশ্যে বের হয়। জাকির হোসেন (২৮) নামে এক যুবক গড়েয়া ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে ওই ছাত্রীকে জোরপূর্বক মোটরসাইকেলে তুলে নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। ওই ছাত্রীর বাবা তা দেখতে পেয়ে মোটসাইকেলের পিছু নিয়ে কচুবাড়ি বিলপাড়া এলাকায় গিয়ে তাকে আটক করেন।

এই জনপদ'র আরও সংবাদ
Bhorerkagoj