বাঘায় হেরোইনসহ ২ মাদক ব্যবসায়ী আটক

শুক্রবার, ২৭ মার্চ ২০২০

বাঘা (রাজশাহী) প্রতিনিধি : উপজেলায় মাদক ব্যবসায়ী গিয়াস উদ্দিন ও তার সহযোগী কাসেম আলীকে হেরোইনসহ আটক করেছে পুলিশ। গত বুধবার দুপুরে উপজেলার মীরগঞ্জ ভানুকর এলাকা থেকে ৬ গ্রাম হেরোইনসহ তাদের আটক করা হয়। বিষয়টি এলাকায় ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে।

জানা গেছে, পার্শ্ববর্তী চারঘাট উপজেলার রাওথা এলাকার পেশাদার হেরোইন, ইয়াবা ও ফেনসিডিল ব্যবসায়ী গিয়াস উদ্দিন দাপটের সঙ্গে মাদক ব্যবসা করে আসছিল। সর্বশেষ বুধবার দুপুরে বাঘা উপজেলার সীমান্তবর্তী এলাকা মীরগঞ্জ ভানুকর গ্রামের কাসেমের বাড়িতে হেরোইন ক্রয়-বিক্রিকালে অভিযান চালায় বাঘা থানা পুলিশের একটি দল। পুলিশ মাদক ব্যবসায়ী গিয়াস উদ্দিন ও বাড়ির মালিক কাসেমকে আটক করে।

বাঘা থানা পুলিশের উপপরিদর্শক আমিনুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই বাড়িতে প্রবেশ করার পর তাদের শরীরে তল্লাশি চালিয়ে ৬ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। আটক গিয়াস উদ্দিনের বিরুদ্ধে চারঘাট, বাঘাসহ বিভিন্ন থানায় একাধিক মাদকের মামলা রয়েছে বলে পুলিশ নিশ্চিত করে।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি জানান, চিহ্নিত গিয়াস উদ্দিনের বাড়ির আশপাশে রয়েছে হেরোইন ও ইয়াবা বিক্রির আরো কয়েকটি আস্তানা। এসব আস্তানা গুঁড়িয়ে দিতে পারলেই মাদক ব্যবসা বন্ধ হয়ে যাবে। আর তা না হলে এখন যারা হেরোইন ও ইয়াবা বিক্রি করছে তারা তদবির করে গিয়াসকে বের করে আনবে।

বাঘা থানা ওসি নজরুল ইসলাম জানান, এ ঘটনায় একটি মাদক মামলা রেকর্ড করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

সারাদেশ'র আরও সংবাদ
Bhorerkagoj