ফের বিয়ে করলেন হাল্ক

বৃহস্পতিবার, ২৬ মার্চ ২০২০

কাগজ ডেস্ক : ব্রাজিলিয়ান ফুটবলার হাল্ক গত বছর স্ত্রী ইরানের সঙ্গে ১২ বছরের সংসার ভাঙেন। তার স্ত্রীর আপন ভাতিজি ক্যামেলিয়ার সঙ্গে প্রেমের কারণেই এমন সিদ্ধান্ত নেন তিনি। এবার সেই ক্যামেলিয়াকে বিয়ে করলেন হাল্ক। খবর ডেইলি মেইল।

তবে বিয়েটা একটু তড়িঘড়ি করেই করেছেন তিনি। তার কারণ তারা দুজন একসঙ্গে চীনে থাকতে চান। আর ভিসাসংক্রান্ত জটিলতার কারণেই বিয়েটা করেছেন তিনি। কারণ বিয়েটা না হলে ক্যামেলিয়াকে চীনে থাকার ভিসা দেবে না দেশটির সরকার। বর্তমানে চাইনিজ ক্লাব সাংহাই এসআইপিজের হয়ে খেলছেন হাল্ক। ২০১৬ সালে রাশিয়ান ক্লাব জেনিত সেন্ট পিটাসবার্গ ছেড়ে রেকর্ড মূল্যে চীনে পাড়ি জমান তিনি।

গত বছরের জুলাইয়ে স্ত্রীর সঙ্গে বিবাহ-বিচ্ছেদের ঘোষণা দেন ব্রাজিলের হয়ে বিশ্বকাপ ফুটবল খেলা হাল্ক। দীর্ঘ ১২ বছর তারা একসঙ্গে ছিলেন। আর এই দম্পতির ঘরে ছিল ৩টি সন্তান। ফলে এতদিন সংসার করার পর তাদের এই বিচ্ছেদে অবাক হয়েছিল অনেকে। কিন্তু তখনও জানা যায়নি তাদের ছাড়াছাড়ি হওয়ার কারণ। এরপর গত বছরের ডিসেম্বরে হাল্ক নিজেই জানান তিনি তার সাবেক স্ত্রীর ভাতিজির সঙ্গে প্রেম করছেন। আর তখনই জানা যায় এদুজনের সংসার ভাঙার কারণ। হাল্কের স্ত্রী ইরান ও ভাতিজি ক্যামেলিয়ার মধ্যে বেশ ভালো সম্পর্ক ছিল। কিন্তু এই ভালো সম্পর্ককে ব্যবহার করে হাল্কের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে পড়েন ক্যামেলিয়া। আর শেষ পর্যন্ত তাদের ঘনিষ্ঠ সম্পর্ক রূপ নেয় প্রেমে। নিজের আপন মানুষের সংসার ভাঙায় অনেকের চক্ষুশূূলে পরিণত হন ক্যামেলিয়া।

তবে হাল্ক ও ক্যামেলিয়া এখন সবকিছু পেছনে ফেলে বেশ ভালো সময় কাটাচ্ছেন। হাল্কের সঙ্গে ক্যামেলিয়া এখন চীনেই অবস্থান করছেন। কিন্তু তারা স্বামী-স্ত্রী না হওয়ায় ক্যামেলিয়ার চীনে থাকাটা অনিশ্চিত হয়ে যাচ্ছিল। আর ক্যামেলিয়ার ভিসা নিশ্চিত করতেই তারা বিয়েটা দ্রুত সেরেছেন।

খেলা-ধূলা'র আরও সংবাদ
Bhorerkagoj