করোনা প্রতিরোধে দরিদ্রদের পাশে ইবি ছাত্রলীগ

বুধবার, ২৫ মার্চ ২০২০

ইবি প্রতিনিধি : মরণব্যাধি করোনা ভাইরাস বিস্তার রোধে দরিদ্র অসহায় ছিন্নমূল মানুষের পাশে দাঁড়িয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ছাত্রলীগ। গত সোমবার বেলা ৩টার দিকে কুষ্টিয়া শহরের বিভিন্ন স্থানে করোনা সচেতনতায় বিভিন্ন উপকরণ ও প্রচারপত্র বিলি করেন শাখা ছাত্রলীগের পদবঞ্চিত নেতাকর্মীরা।

জানা যায়, সংগঠনের সাবেক সাংগঠনিক সম্পাদক তৌকির মাহফুজ মাসুদ, সাবেক ছাত্রবিষয়ক সম্পাদক মিজানুর রহমান লালন, সাবেক সহ-সম্পাদক ফয়সাল সিদ্দিকী আরাফাত ও সাবেক সহসভাপতি আলামিন জোয়াদ্দারের নেতৃত্বে কুষ্টিয়া শহরের বিভিন্ন স্থানে করোনা প্রতিরোধে বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়। এর মধ্যে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, হাত ধোয়ার সাবান ও হ্যান্ড গ্লোভস অন্যতম। ক্যাম্পাস বন্ধ থাকায় শহরের বিভিন্ন স্থানে দরিদ্র-অসহায়, ছিন্নমূল ও দোকানদারদের মাঝে এসব উপকরণ বিতরণ করা হয়। এ সময় মরণব্যাধি করোনা ভাইরাস সংক্রমণ হতে বাঁচার লক্ষ্যে সচেতনতামূলক প্রচারপত্র বিলিও করা হয়।

তারা জানান, অসহায় মানুষের পাশে দায়বদ্ধতার জায়গা থেকে আমরা দাঁড়িয়েছি। সমাজের ছিন্নমূল পর্যায় পর্যন্ত করোনা সচেতনতার লক্ষ্যে আমরা প্রচারপত্র বিলি করে বেড়াচ্ছি।

মহামারি করোনা থেকে বাঁচতে স্ব-স্ব জায়গা থেকে আমাদের সবার ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে এবং সচেতন থাকতে হবে। তবেই করোনা প্রতিরোধ সম্ভব।

সারাদেশ'র আরও সংবাদ
Bhorerkagoj